দিনাজপুর-৬ আসনের ১৫৬ পূজা মণ্ডপে পারভেজ কবীরের অনুদান প্রদান

আমাদের প্রতিদিন
2024-02-26 01:17:55

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুর-৬ আসনের বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর ও ঘোড়াঘাট ৪টি উপজেলার ১৫৬ টি পূজা  মণ্ডপে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক বিরামপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ পারভেজ কবীর নিজস্ব তহবিল থেকে অনুদান প্রদান করেছেন।

সোমবার (২৩ অক্টো:) দুপুরে বিরামপুর উপজেলার রতনপুর দূর্গা মন্দিরে আর্থিক অনুদান প্রদান কালে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক বিরামপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ পারভেজ কবীর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা ও দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে এই জনপদে উন্নয়নের চমক সৃষ্টি করতে আমি প্রতিশ্রæতিবদ্ধ। স্মার্ট দিনাজপুর-৬ গড়তে আবারো নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন। আওয়ামী লীগের সময়ে সনাতন ধর্মাবলম্বীরা অধিক নিরাপদে থাকে। দিনাজপুর-৬ আসনের সর্বস্তরের মানুষ নৌকার পক্ষে হলেও তারা প্রার্থীর পরিবর্তন চান।  তাই আবারো আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য তিনি নেতা-কর্মী ও সর্বস্তরের মানুষের প্রতি আহবান জানান।

একই ভাবে তিনি বিরামপুর উপজেলার ৪২টি, নবাবগঞ্জ উপজেলার ৭৫টি, হাকিমপুর উপজেলার ২১টি এবং ঘোড়াঘাট উপজেলার ১৮টি পূজা মণ্ডপের সভাপতি-সম্পাদকের হাতে আর্থিক অনুদান প্রদান করেছেন। এসময় তার সাথে নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রদীপ কুমার চৌধুরীসহ আওয়ামী লীগের স্ব-স্ব উপজেলার নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।