কুড়িগ্রামে ট্রাকের টায়ার থেকে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ৩জন

আমাদের প্রতিদিন
2024-02-27 13:43:03

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামে অভিনব কৌশলে ট্রাকের টায়ারের চাকার ভেতর থেকে বিপুল পরিমান মাদকসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার(২৫ অক্টোবর) সকালে কুড়িগ্রাম সদর  থানার পুলিশ  গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম সদর থানার ধরলা ব্রিজের পূর্ব পার্শ্বে পুলিশ চেকপোষ্ট চলাকালে নাগেশ্বরী-কুড়িগ্রাম গামী ট্রাক সিগনাল দিলে ট্রাকের ভেতরে থাকা মাদক কারবারিরা ট্রাক থামিয়ে পুলিশের উপস্হিতি বুঝতে পেরে পালানোর চেষ্টা করে।

পালানোর সময় চেকপোস্টে দ্বায়িত্বরত পুলিশ সদস্যরা রাজশাহী জেলার দুর্গাপুর থানা এলাকার মাদক কারবারি মোঃ শহিদুল ইসলাম (৫৩), দুর্গাপুর জয়কৃষ্ণপুর পৌরসভার মোঃ সাইফুল ইসলাম (৩২) ও দুর্গাপুর দেবীপুর এলাকার মোঃ জাকির হোসেন (৩০)কে গ্রেফতার করে। এ সময় ট্রাকটি তল্লাশি করে ট্রাকের এক্সট্রা একটি চাকার টায়ারের ভেতরে অভিনব কায়দায় ফিটিংকৃত অবস্থায় ১৭ কেজি ৮০০ গ্রাম গাঁজা ও ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিরা চতুরতার সাথে ট্রাকের চাকার ভেতরে অভিনব কায়দায় ফিটিং করে মাদক পরিবহনের চেষ্টা করেছিলো। কিন্তু কুড়িগ্রাম জেলা পুলিশের গোয়েন্দা নজরদারি ও তৎপরতায় তাদের পরিকল্পনা ব্যার্থ হয়। এই সংক্রান্ত মাদক কারবারি, পরিবহণকারী চালকের বিরুদ্ধে কুড়িগ্রাম সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের হয়েছে। এর সাথে আরো কেউ জড়িত থাকলে তাদের আইনের আওতায় আনতে জেলা পুলিশের অভিযান চালমান রয়েছে। মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।