বিরামপুরে ভ্যান চালককে হত্যা: ৬ নারীসহ আটক-৮

আমাদের প্রতিদিন
2024-02-29 01:38:22

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

বিরামপুর পৌর শহরের পূর্বপাড়া মহল্লায় খালা, খালাতো বোন ও সঙ্গীদের মারপিটে ভ্যান চালক বৃদ্ধ কোবাদ হোসেন (৬০) নিহতের ঘটনায় পুলিশ ৬ নারীসহ আট আসামীকে আটক করে শুক্রবার (২৭ অক্টো:) দিনাজপুর আদালতে সোপর্দ করেছে।

মামলা সূত্রে প্রকাশ, বসত বাড়ির জায়গা নিয়ে কলিমুদ্দিন শেখের ছেলে কোবাদ হোসেনের সাথে তার খালা অমেলা বেগম, খালাতো বোন নাজমা ও নিহারার বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার দুপুরে উল্লেখিত তিনজনসহ আরো কয়েকজন মিলে কোবাদ হোসেনকে বেধড়ক মারপিট ও অÐকোষ চেপে ধরে হত্যা করে। এঘটনায় নিহতের মেয়ে কুলসুমা বেগম ১১জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছেন। পুলিশ অভিযান চালিয়ে ঘটনার দিনই এজাহার ভুক্ত আসামী ৬ নারীসহ ৮ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, বিরামপুর পূর্বপাড়া (প্রফেসরপাড়া) মহল্লার বেলালের ছেলে হিমেল (২৩), মৃত: আবু হোসেনের ছেলে শওকত (৪০), মৃত: কাছাবের স্ত্রী জাহেরা (৫০), মৃত: নূরল ইসলামের স্ত্রী অমেলা (৬৩), মৃত: মোজাফফরের স্ত্রী সুবেরা (৬০), রফিকুলের স্ত্রী নিহারা (৪৬), রবিউলের স্ত্রী নাজমা (৪৫) ও তাহাজুলের স্ত্রী প্রেমা (১৮)।

বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, নিহতের মেয়ে থানায় মামলা করেছে। শুক্রবার লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।