রংপুরে জমকালো আয়োজনে হয়ে গলে ১৯৯৭-৯৯ ব্যাচের ফুটসাল টুর্নামেন্ট

আমাদের প্রতিদিন
2024-02-27 18:52:28

খবর বিজ্ঞপ্তির:

রংপুরে জমকালো আয়োজনে ১৯৯৯ এইচএসসি (উচ্চমাধ্যমিক) ব্যাচের ফুটসাল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ অক্টোবর) সকাল থেকে রাত পর্যন্ত রংপুর স্টেডিয়ামে এসএসসি ১৯৯৭ ও এইচএসসি ১৯৯৯ ব্যাচ এ টুর্নামেন্টের আয়োজন করে। এতে ঢাকা, পঞ্চগড়, ঠাকুরগাঁও, দিনাজপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম, নাগেশ্বরী, গাইবান্ধা ও রংপুর জেলার বিভিন্ন এলাকা থেকে আসা ১৯৯৭-৯৯ ব্যাচেরনারী-পুরুষ এই টুর্নামেন্টে অংশগ্রহন করেন।

টুর্নামেন্টের উদ্বোধনী আয়োজনে সকাল ৮ টায় প্রত্যেক খেলোয়াড় তাদের নিজ নিজ দলের জার্সি পরে ফটোসেশন করেন। এর পর তাদেরকে ফুলেল শুভেচ্ছা বরণ করে নেন আয়োজক কমিটির ১৯৯৭-৯৯ ব্যাচের বন্ধুরা। টুর্নামেন্টে ১৪টি দলে বিভক্ত হয়ে খেলতে নামে খেলোয়াড়রা। রংপুর স্টেডিয়ামে বিশাল মাঠের দুটি অংশে খেলা অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টের ফাইনালে বিডি সুলতান ক্লাবকে এক শুন্য গোলে পরাজিত করে জয়ী হন ৯৭ ওয়ারিয়ার্সের খেলোয়াড়রা। এরপর দুই দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন বিশিষ্ট সমাজসেবক ও সংগঠক কামরুল ইসলাম ভরসাসহ আয়োজর কমিটির সদস্যরা।

এদিকে প্রায় ২৫ বছর পরে অনেকের সঙ্গে দেখা হয় এই টুর্নামেন্টে। এমন আয়োজনে ফেলে আসা দিনগুলো তুলে ধরে গল্প-আড্ডায় মেতে উঠেন বন্ধু-বান্ধুবীরা। পুরনো স্মৃতিতে ফিরে নিজেদের ক্যামেরাবন্দি করতে মেতে উঠেন সবাই। আগামীতেও এমন আয়োজনের আশ্বাস দেন কমিটির আহবায়ক রেজাউল করিম রেজা, সদস্য সচিব ইসমাইল হুসাইন প্রিন্স, আরমানুজ্জামান রাজিব, সাগর, সুজন, শফি, ডা: আলি ইরফান, শহীদ, এডমিন ডা. নয়ন, ডা: শাফি, রাশিদ জুয়েল, এলাই সুজন, পলাশ, সায়েম, তৌফিক রাসেল, কনি প্রমুখ।