রংপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মিজু ও ভারপ্রাপ্ত সচিব সালাম

আমাদের প্রতিদিন
2024-02-27 13:43:43

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে রংপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনোনীত হয়েছেন শহিদুল ইসলাম মিজু। তিনি বর্তমান কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক, সাবেক সাধারণ সম্পাদক ও কারমাইকেল কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ছিলেন। একই চিঠিতে ভারপ্রাপ্ত সদস্য সচিব হিসাবে মহানগর কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক ও বর্তমান বিএনপির সদস্য আব্দুস সালামকে মনোনীত করা হয়।

গত শুক্রবার রাতে বিএনপির কেন্দ্রীয় দপ্তর থেকে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

চিঠিতে বলা হয়, মহানগর বিএনপির আহবায়ক সামসুজ্জামান সামু গ্রেফতার হওয়ার তার স্থলে সিনিয়র যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম মিজু ভারপ্রাপ্ত আহবায়ক ও সদস্য সচিব এ্যাড. মাহফুজ উন নবী ডন গ্রেফতার হওয়ার তার স্থলে সিনিয়র সদস্য আব্দুস সালাম ভারপ্রাপ্ত সদস্য সচিব হিসাবে দায়িত্ব পালন করবেন। একই সঙ্গে সংগঠনের যাবতীয় কর্মকান্ড পরিচালনা করবেন। নেতাকর্মীরা তাদের নির্দেশনা মেনে চলবেন।

এদিকে রংপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনোনীত হয়েছেন শহিদুল ইসলাম মিজু ও ভারপ্রাপ্ত সদস্য সচিব হিসাবে আব্দুস সালামকে দায়িত্ব দেয়ার মহানগর বিএনপিসহ যুবদল, ছাত্রদল, কৃষক দল, মহিলা দল,ওলামা দল, জাসাস, তাঁতী দল, স্বেচ্ছাসেবক দলসহ জেলা ও মহানগর বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অভিনন্দন জানিয়েছেন। নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন তাদের নেতৃত্বে রংপুর মহানগর বিএনপি ঘুরে দাঁড়াবে। রাজপথে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।