ডোমারে তথ্য মেলা উপলক্ষে আলোচনা সভা, বিতর্ক ও কুইজ প্রতিযোগিতা এবং নাটক প্রদর্শনী

আমাদের প্রতিদিন
2024-02-29 00:05:47

ডোমার(নীলফামারী)প্রতিনিধিঃ

"তথ্যের অবাধ প্রবাহে ইন্টারনেট-এর গুরুত্ব " এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নীলফামারীর ডোমারে "নারী অধিকার ও অন্তর্ভুক্তি মূলক সুশাসন শক্তিশালীকরণে তরুণ সমাজ" শীর্ষক ("যুক্ত") প্রকল্প তথ্য মেলা ২০২৩ উপলক্ষে আলোচনা সভা, বিতর্ক ও কুইজ প্রতিযোগিতা এবং নাটক প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার ০৭ নভেম্বর সকাল ১১টায় উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায়, মানব কল্যান পরিষদ এমকেপির বাস্তবায়নে এবং নেটজ বাংলাদেশ বিএমজেড এর সহায়তায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রট নাজমুল আলম বিপিএএ সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

বিশেষ অতিথি সহকারী কমিশনার ভূমি জান্নাতুল ফেরদৌস হ্যাপি, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী, মহিলা ভাইস বেগম রৌশন কানিজ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকেরিনা বেগম প্রমুখ।

আলোচনা সভা শেষে বিতর্ক ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়, বিতর্ক প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন সোনারায় উচ্চ বিদ্যালয়, ২য় স্থান অধিকার করেন মটুকপুর স্কুল এন্ড কলেজ। পরিশেষে নাট্য প্রদর্শনীরপর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণীর মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।