ডোমারে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের সহ-সভাপতি রুমন নিহত আহত ২

আমাদের প্রতিদিন
2024-02-27 19:48:14

ডোমার (নীলফামারী )প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমারে মোটরসাইকেলের সাথে ধান মাড়াই করা মেশিনের ধাক্কায় সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি রুমন ইসলাম (২২)  নিহত হয়েছে এবং একই মোটরসাইকেলে থাকা আরও ২ জন আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আজ শুক্রবার ১৭ নভেম্বর রাত ১০টার দিকে উপজেলার ১০ নং হরিণচড়া ইউনিয়নের ধরনীগঞ্জ বাঁশের পুল এলাকায় দূর্ঘটনাটি ঘটেছে।

নিহত রুমন ইসলাম পশ্চিম চিকনমাটি আরডিআরএস মোড় একালার কাঁচামাল ব্যবসায়ী বুলেটের ছেলে এবং ডোমার সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি। তার এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আহতরা হলেন পশ্চিম চিকনমাটি খতপাড়া এলাকার আব্দুল খালেক এর ছেলে জনি (২৬) এবং ডাঙ্গাপাড়া এলাকার আনোয়ার হোসনের ছেলে রতন ইসলাম(২১)।

প্রত্যক্ষদর্শী এবং ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, নীলফামারী থেকে ঐ তিন জন যুবক মোটরসাইকেল যোগে ডোমারের উদ্দেশ্য আসতেছিল, এমন সময় বিপরীত থেকে দ্রুত বেগে আসা ধান মাড়াই মেশিনের সাথে ধাক্কা লাগলে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এতে রুমন ইসলাম গুরুতর আঘাতপ্রাপ্ত হন। এসময় ডোমার ফায়ার সার্ভিসের কর্মীরা রুমনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই সে মারা যায়।

এবিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী বলেন, লাশের সুরতহাল হয়েছে। মোটরসাইকেল এবং ধান মাড়াই মেশিন জব্দ করা হয়েছে, পাশাপাশি আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।