দিনাজপুর-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী মাহবুব আলম এর নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা

আমাদের প্রতিদিন
2024-04-13 10:32:35

আতিউর রহমান, বিরল (দিনাজপুর):

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ-৭, দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে জাতীয় নির্বাচন থেকে সরে গেলেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মোঃ মাহবুব আলম (লাঙ্গল)।

২ রা জানুয়ারী মঙ্গলবার হতে নির্বাচনী সকল প্রকার কার্যক্রম থেকে অব্যাহতি ঘোষনা দিলেন লাঙ্গল মার্কার প্রার্থী মাহবুব আলম।

বিরল উপজেলা শাখা জাতীয় পার্টি এর দলীয় কার্যালয়ে মঙ্গলবার দুপুর ১ টায় উপস্থিত নেতাকর্মীদের সাথে নিয়ে সংবাদমাধ্যমের কর্মীদের সম্মূখে এ ঘোষনা দেন লাঙ্গল প্রতীকের প্রার্থী মোঃ মাহবুব আলম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি লোকমান হাকিম, সাধারন সম্পাদক আফজাল হোসেন দুলাল, যুগ্ম-সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, মোসলেম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস খান, অর্থ বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ মমতাজুল হক, দপ্তর সম্পাদক ও ইউপি সদস্য সামিদুর রহমান, অন্যতম সদস্য আব্দুস সাত্তার, ভান্ডারা ইউনিয়ন সভাপতি ডা. মমতাজুল ইসলাম, সহ উপজেলা, পৌর ও ইউনিয়ন শাখা জাতীয় পার্টি এবং অংগ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

লাঙ্গল প্রতীকের প্রার্থী মোঃ মাহবুব আলম বলেন, আমার কাছে মনে হয়েছে এ নির্বাচন কতটুকু ফ্রি ফেয়ার হবে এবং বিশেষ করে আমি যে জায়গাটিতে এক্সাসাইজ দিতে চাই আপনার ভোট কাউন্টিং কতটুকু ট্রান্সপারেন্ট হবে এবং ডিক্লারেশন কতটুকু অথেন্টিকেশন হবে, এ নিয়ে আমি সন্দিহান এবং আই এম লিটল কনসাল্ট। তারই ধারাবাহিকতায় আমি আপনাদের সবাইকে জানান দিতে চাই আজ থেকে আমি আমার সকল কর্মকান্ড বন্ধ রাখলাম, অব্যাহতি নিলাম এবং আমি এই ইলেকশন থেকে সরে দাড়ালাম।