কুড়িগ্রাম-৪ জাতীয় পাটির প্রার্থী ও ওয়ার্কাস পার্টির প্রার্থীর  নির্বাচন বয়কট

আমাদের প্রতিদিন
2024-04-16 04:03:11

কুড়িগ্রাম অফিস:

কুড়িগ্রাম ৪ আসনের জাতীয় পার্টির প্রার্থী এ কে এম সাইফুর রহমান বাবলু ও স্বতন্ত্র প্রার্থী  মোঃ মজিবুর রহমান বঙ্গবাসী নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে নির্বাচন বয়কট করেছেন।  রোববার (৭ জানুয়ারী) দুপুরে দিকে সাংবাদিকদের উপস্থিতিতে এ ঘোষণা দেন প্রার্থীরা।

জাতীয় পার্টির প্রার্থী এ কে এম সাইফুর রহমান বলেন,আমি ২৮ কুড়িগ্রাম ৪ আসনের সংসদ সদস্য প্রার্থী হয়ে জাতীয় পার্টির লাঙ্গল মার্কা প্রতিক নিয়ে নির্বাচনে করেছিলাম।এই নির্বাচন যে প্রহসনমুলক হবে আগে জানতাম না। সকাল থেকে যখন ভোট শুরু হয় তারপর শুরু হয় জালভোট।আমার ফোনে বিভিন্ন জায়গা থেকে ভোটে অনিয়মের খবর আসা শুরু করে।লাইন হয়ে বিভিন্ন সেন্টারে জালভোট দেয়। আমি প্রশাসনকে জানিয়েছি তারা দেখতেছেন দেখতেছেন বলতেছে। কিন্তু কোন ব্যবস্হা শেষ পর্যন্ত নেয়নি। এ কারনে আমি ভোট বয়কট করলাম।

এ দিকে স্বতন্ত্র প্রার্থী  মোঃ মজিবুর রহমান বঙ্গবাসী আওয়ামী লীগের প্রতি অভিযোগ এনে বলেন,আমি মজিবুর রহমান বঙ্গবাসী স্বতন্ত্র প্রার্থী হয় ঈগল প্রতিক নিয়ে নির্বাচন করেছিলাম।আমি শতভাগ নিশ্চিত ছিলাম আমি ভোটে জয়ী হবো।এ কারনে

 আওয়ামী লীগের প্রার্থী  ঢাকা থেকে আনা ছাত্র লীগের পোলাপান দিয়ে আমার নেতাকর্মীকে ধরে নিয়ে যায়। তারপরও সকাল থেকে সুষ্ঠু ভোট চলেছিল কিন্তু দুপুরের পর জালভোট দেয়া শুরু করেন তারা। তিন উপজেলায় সব কটি সেন্টারে তারা ছিল মারে নৌকায় ।একারনে আমি ভোট বর্জন করলাম।