জনগণের প্রত্যাশা পূরণের লক্ষ্যে শপথ নিয়ে সংসদে যাবে জাপা; জি এম কাদের

আমাদের প্রতিদিন
2024-04-19 06:49:12

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, জনগণের প্রত্যাশা পূরণের লক্ষ্যে শপথ নিয়ে সংসদে যাবো আমরা। তিনি বলেন, আমরা যেহেতু নির্বাচনে অংশ গ্রহণ করেছি। তাই এই মুহূর্তে  শপথ না নিয়ে পিছু হবো না আমরা।সংসদে গিয়ে জনগণের পক্ষে কথা বলারও প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর সেনপাড়ার বাসায়  রংপুর বিভাগের বিভিন্ন জেলার জাপার এমপি প্রার্থীদের নিয়ে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

জিএম কাদের বলেন,এই নির্বাচনে সরকার যেখানে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে চেয়েছে, সেখানে সুষ্ঠু করেছে, আর যেখানে চেয়েছে তাদের লোকজনকে জেতাতে সেখানে তারা আমাদের লোকজনকে জোর করে সিল মেরে হারিয়ে দিয়েছে।

বৈঠকের বিষয়ে জাপা চেয়ারম্যান বলেন, রংপুর বিভাগের  জাপার হেরে যাওয়া প্রার্থীরা অনেকেই হতাশায় ভুগতেছিলেন তাই সবার সঙ্গে বসে সমস্যা গুলো শুনলাম এবং লিখিত স্টেটমেন্ট নিলাম । এই তথ্য গুলো পরবর্তীতে ফলোআপে কাজে লাগবে আমাদের।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও প্রেসেডিয়াম সদস্য এস এম ইয়াসির,জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আব্দুল রাজ্জাক প্রমুখ।