ঘোড়াঘাটে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইফতেখার বাবুর মতবিনিময় সভা

আমাদের প্রতিদিন
2024-04-12 13:52:44

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাটে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে সাংবাদিকদের সাথে ইফতেখার আহমেদ বাবু'র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদের সামনে এক অস্থায়ী কার্যালয়ে তিনি ঘোড়াঘাট প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এ মতবিনিময় করেন। এ সময় তিনি বলেন, তিনি দীর্ঘদিন থেকে সাংবাদিকতার পাশাপাশি বাংলাদেশ আওয়ামী যুবলীগের একজন কর্মী হিসেবে সাধারণ জনগণের মাঝে সেবা করে আসছি। বিগত দিনে করোনাকালীন সময়ে মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাদ্য ও বিভিন্ন সেবা সামগ্রী পৌঁছে দিয়েছি। এছাড়াও মানুষের বিপদে আপদে যেকোনো সময় পাশে থাকার চেষ্টা করেছি। তিনি আরও বলেন, গত ২০১৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বই মার্কা নিয়ে নির্বাচন করেছিলেন। এ সময় তিনি উপজেলার একজন পরিচিত মুখ ও প্রতিবাদী মানুষ হিসেবে সাধারণ জনগণের দোয়া, ভালোবাসা ও ভোট পাবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় ঘোড়াঘাট প্রেসক্লাবের আহ্বায়ক আনভিল বাপ্পি, সদস্য সচিব আরিফুল ইসলাম জিমন, সিনিয়র সাংবাদিক জিল্লুর রহমান, মোহনা টিভি প্রতিনিধি সামসুল ইসলাম সামু, এশিয়ান টিভি প্রতিনিধি মোহাম্মদ সুলতান কবির, সাংবাদিক শফিকুল ইসলাম শফি, মাহফুজুর রহমান সরকার, সোহানুজ্জামান সোহান সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।