সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত রাবির ২ শিক্ষার্থী

আমাদের প্রতিদিন
2024-04-10 07:17:23

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন ঢাকা-রাজশাহী মহাসড়কে দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী।

আহত দুই শিক্ষার্থী হলেন চারুকলা অনুষদের গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ঈসতিহাদ শাফিন বাঁধন ও সাজ্জাদ হোসেন।

গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগের তারিফ হাসান মেহেদী জানান, আজ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল ১১:৪০ নাগাদ বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিস সংলগ্ন চৌদ্দপাই এলাকায় পিছন থেকে চলমান প্রাইভেট কার তাদের মোটরসাইকেলে ধাক্কা দিলে তারা এই দুর্ঘটনার শিকার হন।

পায়ে গুরুতর জখম নিয়ে বর্তমানে ২জনই রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন বলে জানান তারিফ হাসান মেহেদী।

এদিকে, গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগের শিক্ষক অধ্যাপক সুভাষ চন্দ্র সুতার বলেন, "দুর্ঘটনায় আমাদের দুজন শিক্ষার্থী আহত হয়েছে। একজনের ডান পা, এবং অন্যজনের বাম পা ভেঙ্গে গেছে। প্রাথমিক কিছু ট্রিটমেন্ট হয়েছে। এদের মধ্যে শাফিন বাঁধনের অপারেশন লাগবে। আজকে তাদের অপারেশন করা হচ্ছেনা; কিছু ট্রিটমেন্ট শেষ করতে হবে। আমরা চেষ্টা করছি শনিবারের মধ্যেই যেন তার অপারেশনটি করে ফেলা যায়।"