গঙ্গাচড়ায় আসাদুজ্জামান বাবলু এমপি'র সাথে কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের মতবিনিময়

আমাদের প্রতিদিন
2024-04-11 08:54:13

নির্মল রায়,গঙ্গাচড়া (রংপুর):

রংপুর ১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আসাদুজ্জামান বাবলু'র সাথে গঙ্গাচড়া উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা ও স্থানীয়  জনপ্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মাল্টিপারপাস হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না। এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল, সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার সাহা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ ফেরদৌস, গঙ্গাচড়া মডেল থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম।

এসময় সংসদ সদস্য আসাদুজ্জামান বাবলু বলেন, আমি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কর্মী। তিনি ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছেন। তিনি আরও বলেন, স্বাধীনতা দিয়ে গেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি এই বাংলাদেশটাকে সোনার বাংলা করতে চেয়েছিলেন। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে  ধীরে ধীরে এই দেশটাকে প্রথমেই নিয়ে গেছেন একটা খাদ্য সমৃদ্ধির দেশে। এখন কাজ করছেন উন্নত দেশ গড়ার লক্ষ্যে। তিনি দুর্নীতির সাথে যুদ্ধ ঘোষনা করেছেন। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী আমার নির্বাচনী এলাকাকে দুর্নীতি মুক্ত চাই। আপনারা হলেন আমার চলার পথের সাথী। সংসদ সদস্য আসাদুজ্জামান বাবলু সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা ও  গঙ্গাচড়া উপজেলার জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা সঞ্চালনা করেন সহকারী শিক্ষক সফিয়ার মোঃ জাকিউল আলম স্বপন। এর আগে উপজেলা পরিষদ প্রশাসনিক ভবনের সামনে এমপি আসাদুজ্জামান বাবলুকে ফুলের শুভেচ্ছা জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান রুহুল আমিন ও উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্নাসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। পরে এমপি উপজেলা পরিষদ প্রশাসনিক ভবনের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। মতবিনিময় শেষে তিনি গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে  স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।