বিরোধী দল হিসেবে জাতীয় পাটি একমাত্র দল .. রংপুরে জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি

আমাদের প্রতিদিন
2024-04-15 03:27:27

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় পার্টির চেয়ারম্যান ও রংপুর-৩ আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মোহাম্মদ কাদের বলেন, স্বতন্ত্ররা বেশির ভাগেই আওয়ামীলীগ সমর্থিত অথবা আওয়ামীলীগের সদস্য, কাজেই তারা বিরোধী দল হিসেবে থাকার কথা নয়। সেক্ষেত্রে বিরোধী দল হিসেবে জাতীয় পাটি একমাত্র দল । সেই হিসেবে অফিসিয়ালি আমরাই বিরোধী দল হওয়ার কথা। তবে এখন পর্যন্ত সরকারের পক্ষ থেকে কিংবা সংসদের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে পাইনি।

আজ সোমবার দুপুরে নগরীর স্কাইভিউতে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন। গোলাম মোহাম্মদ কাদের বলেন, আমরা বিরোধী দলের ভূমিকা পালন করবো, সেই ঘোষনা আসুক আর নাই আসুক। আমরা দীর্ঘদিন থেকে এটা করে আসছি, সংসদেও আমরা বিরোধী দলের ভূমিকা পালন করে এসেছি, জনগনের আস্থা অর্জন করতে আমরা সক্ষম হয়েছি। আমরা জনগনের পক্ষেই কথা বলেছি। আমরা সরকারের সমালোচনা করেছি, সরকারের অনিয়ম, দূনীর্তি, দলীয়করণ সব বিষয়েই আমরা সংসদে তুলে ধরেছি, সংসদে যে সকল বিষয় এসেছে সে বিষয় আমরা ভূমিকা রেখেছি। সমালোচনা যেখানে করা দরকার, তুলে ধরা দরকার সেগুলো আমরা তুলে ধরেছি। একই ভূমিকা আগামী দিনেও রাখবো বলে আমরা সিদ্ধান্ত নিয়েছি। 

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, জাপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক,  কেন্দ্রীয় সাংস্কৃতিক বিয়ক সম্পাদক মোঃ আজমল হোসেন লেবু, জাপা রংপুর মহানগর সহ-সভাপতি জাহেদুল ইসলাম, জেলা জাপার যূগ্ম আহবায়ক মোঃ শাফিউর রহমান শাফি, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি মোঃ হাসানুজ্জামান নাজিমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে বিকেল সাড়ে ৩টায় নগরীর ২৬ ও ২৭নং ওয়ার্ডের অবাঙ্গালী নেতা-কর্মী ও সমর্থকদের সাথে মতবিনিময় এবং ২নং ইস্পাহানী ক্যাম্পে পরিদর্শণ করেন। এসময় ক্যাম্পে বসবাসরত অবাঙ্গালীরা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলের ধরেন।