রংপুরে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
2024-04-12 23:05:15

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি জামায়াত জোটের সামপ্রদায়িকতা ও অগণতান্ত্রিক কর্মকান্ডের বিরুদ্ধে রংপুরে শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে নগরীর বেতপট্টিস্থ জেলা আওয়ামী লীগ কার্যলয়ে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়। অন্যদিকে একই সময়ে নগরীর টাউনহলে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শান্তি,  গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য জিন্নাত হোসেন লাভলুর সঞ্চালনায় ও জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মমতাজ উদ্দিন আহমেদ, মোতাহার হোসেন মন্ডল মওলা,

জাসেম বিন জুম্মন, গাহারুল ইসলাম,আবু তালহা বিপ্লব,  ওয়াশিমুল বারী শিমু, সজিবুর রহমান প্রামানিক, মওদুদ আহম্মাদ, মোতাহার হোসেন ডালু, সোহেল রানা সনি,সহ ছাত্রলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুব মহিলালীগের নেতৃবৃন্দ।

অন্যদিকে নগরীর টাউন হল মাঠে আয়োজিত মহানগর আওয়ামী লীগের শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন,মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম তুহিন  প্রমুখ।