২২ অগ্রহায়ণ, ১৪৩০ - ০৭ ডিসেম্বর, ২০২৩ - 07 December, 2023
amader protidin

পীরগাছায় “দেবী চৌধুরাণী” স্মরণে নৌকা বাইচ আগামী ১ নভেম্বর

আমাদের প্রতিদিন
1 month ago
63


পীরগাছা(রংপুর)প্রতিনিধি:

রংপুরের পীরগাছায় ব্রিটিশ বিরোধী আন্দোলনের নেত্রী “দেবী চৌধুরাণী” স্মরণে নৌকা বাইচ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আগামী ১ নভেম্বর (বুধবার), সকাল ১০টায় উপজেলার কৈকুড়ী ইউনিয়নের চৌধুরাণীর ওমরখাঁ (ফতেপুর খেয়াঘাট) নামক স্থানে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

দেবী চৌধুরাণী বুদ্ধি প্রতিবন্ধী অটিজম বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা আ.লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক শাহ মোঃ শাহেদ ফারুক এর তত্বাবধায়নে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাণিজ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা টিপু মুনশি এমপি।

স্থানীয় কৈকুড়ী ইউনিয়ন আ.লীগের সভাপতি ফিরোজ হোসেন মিয়ার সভাপতিত্বে এছাড়াও মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন, পীরগাছা উপজেলা আ.লীগের সভাপতি তসলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, রংপুর জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হান্নান, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মনোয়ারুল ইসলাম মাসুদ উপস্থিত থাকবেন। নৌকা বাইচ খেলায় প্রথম পুরস্কার  হিসেবে একটি মোটরসাইকেল, ২য় পুরস্কার হিসেবে একটি ফ্রিজ, ৩য় পুরস্কার একটি এলইডি টিভি এবং ৪র্থ পুরস্কার একটি বাইসাইকেল রাখা হয়েছে। খেলায় ব্যাপক লোক সমাগম হবে বলে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে জানান উপজেলা আ.লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক শাহ মোঃ শাহেদ ফারুক।  

সর্বশেষ

জনপ্রিয়