১৭ অগ্রহায়ণ, ১৪৩০ - ০১ ডিসেম্বর, ২০২৩ - 01 December, 2023
amader protidin

চাকুরীর জন্য সিভি দিয়ে এখন মামলার আসামী!

আমাদের প্রতিদিন
3 weeks ago
53


আসাদুজ্জামান সাজু,লালমনিরহাট:

আবু রায়হান রাজু।লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পশ্চিম বেজগ্রাম এলাকার আতাউর রহমানের পুত্র। রবিন ল্যাব্রটারী নামে একটি কোম্পানীতে চাকুরীর জন্য সিভি দেয়ার সুবাদে তার সাথে পরিচয় হয় ওই কোম্পানীর ম্যানেজার আব্দুল হাকিমের। চাকুরীর প্রতিশ্রæতি পেয়ে পার্শ্ববর্তী পাটিকাপাড়া ইউনিয়নের উত্তর পারুলিয়া গ্রামের নুরুজ্জামানের পুত্র আব্দুল হাকিমকে সিভি দেয় আবু রায়হান রাজু। কিন্তু চাকুরী তো দুরের কথা তাকে সিভি দিয়ে এখন মামলার আসামী হয়েছেন আবু রায়হান রাজু এমন অভিযোগ তার।

আবু রায়হান রাজু জানান, আব্দুল হাকিম তার দেয়া সিভিতে সংযুক্ত জাতীয় পরিচয় পত্রের শুধু মাত্র ছবি পরিবর্তন করে আবু রায়হান রাজু সেজে গাজীপুরের জয়দেবপুর এলাকায় এসআইবিএল ব্যাংকে একটি হিসাব নাম্বার খুলেন। যার হিসাব নং ১২৩১৩৪০০১১৪৫৬। ওই হিসাব নাম্বারের চেক দিয়ে বিভিন্ন কোম্পানীতে আবু হাকিম নিজের নাম পরিবর্তন করে আবু রায়হান রাজু সেজে চাকুরী করে বিভিন্ন পরিমাণে টাকা আতœসাত করে গা ঢাকা দেন। পরে ওই চেক ও সিভির সুত্র ধরে বিভিন্ন কোম্পানী আদালতে মামলা করেন। সেই মামলার আসামী এখন আসল আবু রায়হান।

আবু রায়হান রাজু জানান, তিনি দুইটি মামলার নোটিশ পাওয়ার পর ব্যক্তিগত ভাবে আব্দুল হাকিমের সাথে যোগাযোগ করার চেষ্টা করেছেন কিন্তু তিনি তাকে কোনো পাত্তাই দিচ্ছে না।

এ বিষয়ে একাধিক বার অভিযুক্ত আব্দুল হাকিমের সাথে যোগাযোগ করা হলেও তার বক্তব্য পাওয়া সম্ভব হয়নি। তবে তার মা হামিনা বেগম তার ছেলের প্রতারণার বিষয়টি স্বীকার করে বলেন, বিষয়টি তার ছেলে মিমাংশার চেষ্টা করছেন। 

পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুল আলম সাহাদাত জানান, কিছু দিন আগে আবু রায়হান রাজু বিষয়টি তাকে মৌখিক ভাবে জানান। তিনি তাকে আইনী ব্যবস্থা নেয়ার পরামর্শ দেন।

 

 

সর্বশেষ

জনপ্রিয়