১৭ অগ্রহায়ণ, ১৪৩০ - ০১ ডিসেম্বর, ২০২৩ - 01 December, 2023
amader protidin

পীরগাছায় ভটভটি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

আমাদের প্রতিদিন
2 weeks ago
48


পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

রংপুরের পীরগাছায় শ্যালো ইঞ্জিনচালিত ভটভটি ও যাত্রীবাহী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও চারজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকাল আনুমানিক ৫টার সময় রংপুর-গাইবান্ধা আঞ্চলিক মহাসড়কের ইছলারহাট নামক স্থানে। পুলিশ হৃদয় মিয়াকে আটক করেছে। নিহত জুলেখা বেগম (৪০) পীরগাছা উপজেলার বড়পানসিয়া গ্রামের মনজু মিয়ার স্ত্রী।

জানা যায়, উপজেলার বড়পানসিয়া গ্রামের মনজু মিয়ার স্ত্রী জুলেখা বেগম শুক্রবার রাতে ঢাকায় থাকা তার ছেলে জুয়েল রানার বাসা থেকে নাতী নবীন (১১)সহ নিজ বাসা পীরগাছায় আসার জন্য ঢাকা থেকে সুন্দরগঞ্জের একটি বাসে ওঠেন। গতকাল শনিবার ভোর বেলা সুন্দরগঞ্জে পৌঁছানোর পর সেখান থেকে তারা অটোরিকশাযোগে পীরগাছায় ফিরছিলেন। পথিমধ্যে ইছলারহাট বাজার অতিক্রমের সময় সুন্দরগঞ্জগামী একটি সাউন্ডবক্স বোঝাই শ্যালো চালিত ভটভটির সাথে তাদেরকে বহনকারী অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় অটোরিকশায় থাকা জুলেখা বেগম, নাতী নবীনসহ মিঠাপুকুর উপজেলার খোর্দ্দ কোমরপুর গ্রামের মৃত আঃ জব্বারের ছেলে বাবুল মিয়া তার স্ত্রী বুশরা এবং অটোচালক সুন্দরগঞ্জের খামার মনিরাম গ্রামের মৃত আঃ মান্নানের ছেলে আশরাফুল আহত হন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জুলেখা বেগম ও তার নাতী নবীনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০ টার সময় জুলেখা বেগম মারা যান। ঘটনার সংবাদ পেয়ে পীরগাছা থানা পুলিশ স্থানীয়দের সহায়তায় তাৎক্ষনিকভাবে ঘটনাস্থল থেকে ভটভটিসহ চালক সুন্দরগঞ্জ উপজেলার কাঠগাড়া গ্রামের আলম মিয়ার ছেলে সোহান ওরফে হৃদয়কে (১৬) আটক করে থানায় নিয়ে আসে।

পীরগাছা থানার ওসি (তদন্ত) সেলিমুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।   

 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়