১৭ অগ্রহায়ণ, ১৪৩০ - ০১ ডিসেম্বর, ২০২৩ - 01 December, 2023
amader protidin

নৈরাজ্য ছেড়ে বিএনপি-জামাতকে নির্বাচনে আসার আহবান সমাজকল্যাণমন্ত্রীর

আমাদের প্রতিদিন
2 weeks ago
58


লালমনিরহাট প্রতিনিধি :

বিএনপি-জামায়াতকে অরাজকতা ও নৈরাজ্য ছেড়ে নির্বাচনে অংশ নেওয়ার জন্য আহবান জানিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।  স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে কাজ করতে হবে। সামাজিক নিরাপত্তা বেষ্টনীর কর্মসূচিগুলো সুষ্ঠুভাবে বাস্তবায়ন করলে দেশ দারিদ্র্যমুক্ত হবে। দেশের উন্নয়নে পরিচালিত প্রতিটি কাজ আন্তরিকতার সাথে সম্পন্ন করতে হবে।

লালমনিরহাটের আদিতমারী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে  শনিবার রাতে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে পরিচালিত সরকারই প্রথম প্রতিবন্ধী ব্যক্তিদের কথা ভেবেছে, তাদের জন্য কার্যক্রম গ্রহণ করেছে। অন্য সময় যারা ক্ষমতায় ছিল তারা নিজেদের আখের গোছানোয় এত ব্যস্ত ছিল যে, জণকল্যাণের কথা ভাববার সুযোগ পায়নি।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা দেখে বিএনপি-জামায়াত আসন্ন নির্বাচনকে ভন্ডুল করতে নৈরাজ্য করছে। মানুষ হত্যা করছে। তারা নির্বাচনকে বানচাল করতে চায়। দেশের মানুষ বিএনপি-জামায়াতকে চায় না। আর তাই তাদের বলতে চাই, নৈরাজ্য ছেড়ে নির্বাচনে আসুন। দেশের মানুষ আপনাদের ভোট দিলে ক্ষমতা ছেড়ে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু নৈরাজ্য করলে দেশের মানুষ আপনাদের ছাড়বে না। 

নুরুজ্জামান আহমেদ আরও বলেন, শেখ হাসিনা মাত্র ১৫ বছরের ক্ষমতায় দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়ে বিশ্বকে চমকে দিয়েছেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার আহবান জানাই।

উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক উপকমিটির সদস্য খন্দকার আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সম্পাদক মাঈদুল বাবু, বর্তমান সভাপতি ফরহাদ হিমেল ও সম্পাদক নাঈমুল আলম নাঈম প্রমুখ।

সর্বশেষ

জনপ্রিয়