১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

খেলাধুলা ও পড়ালেখার মাধ্যমে তরুণ প্রজন্ম আগামীতে সুস্থ জাতি গঠনে সহায়ক ভুমিকা পালন করবে: বিভাগীয় কমিশনার

আমাদের প্রতিদিন
3 weeks ago
31


 

নিজস্ব প্রতিবেদক:

রংপুর বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম বলেছেন, সন্তানরা যাতে নিয়মিত খেলাধুলা করতে পারে এ জন্য অভিভাবকদের খেয়াল রাখতে হবে। খেলাধুলা ও পড়ালেখার মাধ্যমে এই তরুণ প্রজন্মই আগামীতে একটি সুস্থ জাতি গঠনে সহায়ক ভুমিকা পালন করবে।

আজ (০৫ জানুয়ারি) বৃহস্পতিবার সকালে শেখ রাসেল স্টেডিয়াম রংপুরে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩ এর আন্তঃউপজেলা পর্বের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,খেলাধুলা শারীরিক গঠনের সঙ্গে সঙ্গে সুস্থসবল শরীর গঠন এবং পড়ালেখায় মনোযোগী করে তোলে। এ জন্য নিয়ম করে খেলাধুলা করা দরকার।

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা, রংপুর-এর ব্যবস্থাপনায় আন্তঃ উপজেলা পর্যায়ে বাংলাদেশ যুব গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে, বিশেষ অতিথি ছিলেন জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট আনোয়ারুল ইসলাম। সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার এনামুল হক সোহেল, এডভোকেট জাকিয়া সুলতানা চৈতি, রসিকের ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল আলমসহ অন্যান্য অতিথিবৃন্দ।

আন্তঃ উপজেলা পর্যায়ে বাংলাদেশ যুব গেমসে রংপুর জেলার ৮ উপজেলা ও রংপুর সিটি কর্পোরেশন অংশ নিচ্ছে। উপজেলা পর্যায়ে খেলা ৫ জানুয়ারি থেকে ৭ জানুয়ারি পর্যন্ত এবং জেলা পর্যায়ে আগামী ১৬ জানুয়ারি থেকে ২২ জানুয়ারি পর্যন্ত চলবে।  

সর্বশেষ

জনপ্রিয়