২৪ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

আমি সব সময় স্বপ্ন দেখি রংপুর একটা মডেল সিটি হোক: মেয়র মোস্তফা

আমাদের প্রতিদিন
1 month ago
56


 

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশন (রসিক) পূনরায় নির্বাচিত মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, আমার শয়নে স্বপ্নে আমি সব সময় দেখি রংপুর একটা মডেল সিটি হোক। অন্যান্য সিটি কর্পোরেশনের সাথে প্রতিযোগিতা করেন রংপুর এগিয়ে যাবে। সেজন্য আমি বুধবার মাননীয় প্রধানমন্ত্রীর সাথে দেখা করেছি, সৌজন্য স্বাক্ষাত করেছি এবং রংপুরের কথা বলেছি। আমি বলেছি শপথগ্রহনের পর রংপুরের উন্নয়নের জন্য আমি আপনার কাছে আসবো, আমাকে ফান্ডিং করতে হবে। আমি একটা ছোট প্রতিনিধি, আপনার দলীয় প্রতিনিধি যতটুটকু কাজ করতে পারবে, আমিও আশা করি আপনার কাছ থেকে ফিরে যাবো না। রংপুরের উন্নয়নের স্বার্থে আপনি আপনার সহযোগিতা করবেন। প্রধানমন্ত্রী আমাকে সহযোগিতা করার আম্বাস প্রদান করে বলেন তুমি তোমার পরিকল্পনা মতে এগিয়ে যাও, আমি তোমাকে আমার সহযোগিতা অব্যাবহত থাকবে। এই আশ্বাসটাই রংপুর বাসির জন্য অনেক বড় পাওয়া।

তিনি গতকাল(০৪ জানুয়ারি) বুধবার সন্ধ্যায় নগরীর বাংলাদেশ ব্যাংক মোড়ে ১৯নং ওয়ার্ডবাসির আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মোস্তফা বলেন, শপথের পূর্বেই সংবর্ধনা। এটি ভালবাসার একটি বর্হিপ্রকাশ। যদি আপনাদের সহযোগিতা থাকে আগামী ৫বছরে একটা নতুন রংপুর দেখবেন ইনসেআল্লা। আমি প্রত্যাশা করি প্রধানমন্ত্রীর সহযোগিতায় তা আমরা করতে পারবো। আমি আমার পরিকল্পনা অনুযায়ী  এগুচ্ছি। এই রংপুর আগামী ৫বছরে নতুন মাত্রায়, নতুন অঙ্গীকে সজ্জিত হবে, অন্যান্য সিটি কর্পোরেশনের সাথে কম্পেয়ার করে আমরা এগিয়ে যাবো। এই বিশ্বাস আমার উপর রাখার জন্য আপনাদের কাছে অনুরোধ জানাচ্ছি।

বিশিষ্ঠ আইনজীবি আব্দুর রউফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেযর ও দ্বিতীয় বারের মত নির্বাচিত ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু, প্রবীণ রাজনীতিবিদ ও সমাজ সেবক মোস্তফা কামাল বিন মজিদ রাঙ্গা, আবুল হাসনাত ও সোহেল।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এ্যাড. মাসুদার রহমান রুবেল, শাহীনুর রহমান শাহীন,  এ্যাড. আমজাদ আলী, আলহাজ্ব আব্দুর রাজ্জাক, তৌফিকুল ইসলাম জিন্নাত, মোস্তফা ওমর মিনু, মিজানুর রহমান মিজান, মাজেদুর রহমান রিপনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

পরে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশন (রসিক) পূনরায় নির্বাচিত মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা এবং রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেযর ও দ্বিতীয় বারের মত নির্বাচিত ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটুকে ১৯নং ওয়ার্ডবাসি এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান ও ফুলের শুভেচ্ছা জানানো হয়।

 

সর্বশেষ

জনপ্রিয়