২৩ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

৯৯৯-এ কল পেয়ে গৃহবধূকে বাঁচালো পুলিশ

আমাদের প্রতিদিন
4 weeks ago
106


 

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের আদিতমারীতে জাতীয় জরুরী সেবা (৯৯৯ নম্বর) কল পেয়ে হামলায় আহত গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

গতকাল (০৫ জানুয়ারি) বৃহস্পতিবার সন্ধায় ওই উপজেলার মহিষখোচা ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া গ্রাম থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে পুলিশ।

আহত গৃহবধূ সাথী খাতুন (২৬) উপজেলার মহিষখোচা ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া গ্রামের জামিউল ইসলাম জীবনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, বসতভিটার জমি নিয়ে গৃহবধূ সাথী খাতুনের সঙ্গে বিরোধ চলে তার চাচা শ্বশুর শাহা আলমের। এর জেরে শাহা আলম ও তার ছেলে আলামিন দলবল নিয়ে সাথী খাতুনের বাড়ির বেড়া ভাংচুর করে। বাঁধা দিলে তার ওপর হামলা চালায়। এ সময় স্থানীয়রা জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশী সহায়তা চায়।

পরে আদিতমারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে আহত গৃহবধূ সাথী খাতুনকে উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। 

এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলে জানান আহত গৃহবধূ সাথী খাতুন। আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক জানান, আহত সাথী খাতুনকে চিকিৎসা দেয়া হয়েছে। আল্ট্রাসনোগ্রাম ও এক্স-রে করার পরামর্শ দেওয়া হয়েছে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোক্তারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, ৯৯৯ নম্বরে কল পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়