২৩ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

করোনা ব্যবস্থাপনায় বিশ্বে প্রথম পাঁচটি দেশের মধ্যে রয়েছে বাংলাদেশ

আমাদের প্রতিদিন
4 weeks ago
50


 

দিনাজপুর প্রতিনিধি:

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, করোনা মহামারী ব্যবস্থাপনায় বিশ্বের প্রথম পাঁচটি দেশের মধ্যে বাংলাদেশের নাম রয়েছে। যা সম্ভব হয়েছে দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে। বর্তমান সরকারের কারনেই এই মহামারীকে আমরা জয় করতে পেরেছি।

শুক্রবার (৬ জানুয়ারী) বিকেলে দিনাজপুর বিরলে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি এসব কথা বলেন। 

নৌ পরিবহন প্রতিমন্ত্রী আরো বলেন, আমরা গত চার বছরের মধ্যে প্রায় তিন বছরই করোনা মহামারী ও ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের মধ্যে আছি। সেটা সমগ্র পৃথিবীতেই অর্থনৈতিক প্রভাব পড়েছে। বাংলাদেশও তার বাইরে নয়। এরপরও বাংলাদেশের মানুষকে ভালো রাখার জন্য কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামীলীগ সরকার। দেশের সাধারণ মানুষ যাতে কষ্ট না পায়, স্বাচ্ছন্দে জীবন যাপন করতে পারে-সেই কর্মসূচীগুলো নিয়েই বর্তমান সরকার কাজ করে যাচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

অনুষ্ঠানে দিনাজপুরের বিরল উপজেলার মঙ্গলপুর, ধামইর ও ফরক্কাবাদ ইউনিয়নের ৬শ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিরল পৌরসভার মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায় প্রমুখ।

 

সর্বশেষ

জনপ্রিয়