১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

কুড়িগ্রামে গাছের গুড়ি বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঘরের উপর: ঘুমিয়ে থাকা শিশু ইছা মিয়া নিহত

আমাদের প্রতিদিন
3 weeks ago
30


 

কুড়িগ্রাম প্রতিনিধি:  

কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়ন পরিষদের সামনের বাঁধ রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের গুড়ি বোঝাই ট্রাক রাস্তা থেকে ঘরের উপর পড়ে যায়। এসময় ঘরের ভিতর বিছানায় ঘুমিয়ে থাকা ৭ বছরের শিশু ইছা মিয়া ঘটনাস্থলেই নিহত হয়। রোববার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে শিমুল গাছের গুড়ি নিয়ে যাত্রাপুর বাজার থেকে ঢাকা যাওয়ার পথে এ ঘটনা ঘটে। যাত্রপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল গফুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ইছা মিয়ার পিতার নাম সফিকুল ইসলাম। সে যাত্রাপুর ইউনিয়নের পরিষদ পাড়ার বাসিন্দা।

তিনি আরো জানান, ঝুকিপুর্ণ বাঁধ রাস্তা দিয়ে গাছের গুড়ি নিয়ে যাওয়ার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বাঁধ রাস্তা লাগোয়া একটি ঘরের উপর পরে যায়। এসময় উক্ত ঘরে ঘুমিয়ে থাকা শিশু ইছা মিয়ার গায়ের উপর গাছের গুড়ির চাপায় তার মৃত্যু হয়। ঘটনার পরপর ট্রাকের ড্রাইভার ও হেলপাড় পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা শিশুটির মরদেহ উদ্ধার করে রাত ১২টার দিকে।

নিহত ইছা মিয়ার পিতার নাম সফিকুল ইসলাম জানান, ঘটনার সময় বাড়িতে কেউ ছিলো না। কারণ প্রতিবেশিদের নিয়ে পাশেই জমিবাড়িতে ছিলো পিকনিক। সবাই ওখানে ছিলো। তা না হলে বাড়িতে হতাহতের সংখ্যা আরো বেশী হতো। ইছা মিয়া ঘুমিয়ে পড়লে ওকে ঘুমিয়ে দিয়ে যায় ওর মা। এই ঘুম আর ভাঙ্গলো না আমার ছেলের।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো: শাহরিয়ার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ফায়ার সার্ভিসের সহায়তায় শিশুটির মরদেহ গাছের গুড়ির ভিতর থেকে উদ্ধার করা হয়েছে। গাড়ির ড্রাইভার ও হেলপাড় পলাতক রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

  

সর্বশেষ

জনপ্রিয়