১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

রংপুর সিটি কর্পোরেশনের পানি সরবরাহ শাখার কর্মচারী আকতার হোসেন এবং দেওয়ান আবু শাহীনের স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
3 weeks ago
35


 

নিজস্ব প্রতিবেদক:

রংপুর সিটি কর্পোরেশনের পানি সরবরাহ শাখার কর্মচারী আকতার হোসেন এবং দেওয়ান আবু শাহীনের স্বরণ সভা এবং বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রংপুর সিটি কর্পোরেশনের কর্মচারী ইউনিয়নের আয়োজনের আজ মঙ্গলবার বিকেলে রংপুর সিটি কর্পোরেশনের সভা কক্ষে অনুষ্ঠিত স্বরণ সভা, দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের প্রশাসক মোঃ রুহুল আমীন মিঞা।

রংপুর সিটি কর্পোরেশনের কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুর রহিম বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত স্বরণ সভা, দোয়া ও মিলাদ মাহফিলে বিশেষ অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও দ্বিতীয় বারের মত নির্বাচিত ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু, সচিব উম্মে ফাতেমা, তত্তাবধায়ক প্রকৌশলী আবু তালেব সরকার, নির্বাহী প্রকৌশলী আজম আলী ও রাজস্ব কর্মকর্তা শ্রী জয়শ্রী রানী রায়।

এ সময় সহকর্মী আকতার হোসেন এবং দেওয়ান আবু শাহীনের স্মৃতিচারণ করে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হিসেব রক্ষক কর্মকর্তা হাবিবুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা মোঃ নাঈম উল হক ও রংপুর সিটি কর্পোরেশনের কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর কবীর শান্ত প্রমূখ।

সর্বশেষ

জনপ্রিয়