১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

কুড়িগ্রামে আলু বোঝাই ট্রলির চাকা খুলে হেলপার নিহত: আহত-৩

আমাদের প্রতিদিন
3 weeks ago
21


 

কুড়িগ্রাম প্রতিনিধি:  

কুড়িগ্রামে আলু বোঝাই শ্যালো ইঞ্জিন চালিত ট্রলির সামনের চাকা খুলে নিয়ন্ত্রণ হাড়িয়ে অটোরিকশার সাথে সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও তিনজন। আহতরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও কুড়িগ্রামে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহহীল জামাল ঘটনার সত্যতা নিশ্চিত করছেন। তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং দুজনকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে।

তিনি অঅরো জানান, বুধবার ( ১১ জানুয়ারি) সকাল ১০টার দিকে জেলার  রাজারহাট-তিস্তা সড়কের ঘোরামারা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম লুৎফর রহমান (৪৫)। তিনি উলিপুর উপজেলার চৌমুহনী এলাকার বাসিন্দা  এবং সে ওই ট্রলিটির হেলপার।

স্থানীয় অধিবাসী আব্দুল মালেক জানান, সকালের দিকে রাজারহাট- তিস্তা সড়কের ঘোরামারা ব্রীজ এলাকায় আলু বোঝাই একটি ট্রলির সামনের চাকা খুলে নিয়ন্ত্রণ হাড়িয়ে অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে ট্রলির হেলপার ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এলাকাবাসী। ট্ররির একজন হেলপার নিহত হয়েছে। আহত হয়েছে তিনজন। আহতরা রংপুর ও কুড়িগ্রামে চিকিৎসাধীন। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

সর্বশেষ

জনপ্রিয়