২৪ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

গঙ্গাচড়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

আমাদের প্রতিদিন
3 weeks ago
82


 

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি :

রংপুরের গঙ্গাচড়া উপজেলার  কোলকোন্দ ইউনিয়নের আবদুস সামাদ উচ্চ বিদ্যালয়ের  কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (১১ জানুয়ারী) দুপুরে সংবর্ধনা প্রদান উপলক্ষে কোলকোন্দ আব্দুস সামাদ  উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠানের আয়োজন করা হয়।এতে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা মরহুম আব্দুস সামাদের ছোট ছেলে ও ঢাকা ধানমন্ডি ইবনেসিনা হাসপাতালের এন, আই, সি ইনচার্জ  ডাক্তার মো: শরিফুজ্জামান।

এ বিদ্যালয় থেকে ২০০৯ ইং থেকে ২০২২ ইং সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী  জিপিএ৫ প্রাপ্ত শিক্ষার্থী ও দেশের বিভিন্ন সর্বোচ্চ বিদ্যাপিঠে অধ্যায়নরত শিক্ষার্থীদের সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক মজিবুর রহমান এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক খলিলুর রহমানের সঞ্চালনায়  অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার দ্বীন ইসলাম, সহকারী প্রধান শিক্ষক সায়েদুজ্জামান সুজন, সহকারী শিক্ষক আনোয়ারুল ইসলাম, অভিভাবক নওশা মিয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী আব্দুর রহিম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী রুবেল মিয়া, কারমাইকেল কলেজের ইতিহাস বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী শিরিন প্রমুখ।

বক্তাগণ বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা মরহুম আব্দুস সামাদের রুহের মাগফিরাত কামনা করে ও বিদ্যালয়ের এমপিও সহ সার্বিক উন্নয়নে অবদান রাখায় জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা'র জন্য দোয়া ও তাকে ধন্যবাদ  জ্ঞাপন  করেন। এসময়  শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী, ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ

জনপ্রিয়