২৪ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

নবাবগঞ্জে ফাঁকা সড়কে দুর্ঘটনায় বাইসাইকেল আরোহি নিহত !

আমাদের প্রতিদিন
3 weeks ago
37


 

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আব্দুল জলিল(৬০) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছে বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত।বুধবার (১১জানুয়ারী) সন্ধ্যায় রংপুরের পীরগঞ্জ খালাশপুর হইতে নবাবগঞ্জ আঞ্চলিক সড়কে নাওভাঙ্গা ব্রীজে এই দুর্ঘটনা ঘটে।  নিহত আব্দুল জলিল দিনাজপুরের বিরামপুর উপজেলার পলিপ্রাগপুর ইউপির উত্তর ভগবতীপুর গ্রামের মৃত্যু-ছোবহানের পুত্র।

স্থানীয়দের বরাদ দিয়ে বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, রংপুরের পীরগঞ্জ খালাশপুর হইতে নবাবগঞ্জ আঞ্চলিক সড়কে নাওভাঙ্গা ব্রীজে মোটরসাইকেল ও বাইসাইকেল  আরোহি ফাঁকা রাস্তায় মুখমুখি ধাক্কা খেয়ে পড়ে যায় । এই সময় একটি অটোভ্যানে করে বাইসাইকেল ও মোটরসাইকেল আরোহি কে বিরামপুর স্বাস্থ্য কমপ্রেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার বাইসাইকেল আরোহি আব্দুল জলিলকে মৃত্যু ঘোষনা করেন। আর মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হওয়াই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফাড করেন ডাক্তার। নিহত আব্দুল জলিল নবাবগঞ্জে তার মেয়ের বাড়ি থেকে নিজ বাড়ি বিরামপুরে আসতেছিলেন।

এ বিষয়ে বিরামপুর স্বাস্থ্য কমপ্রেক্সের কর্তব্যরত ডাক্তার মনিরা বলেন দুর্ঘনায় প্রচুর রক্তক্ষরনের জন্যই স্বাস্থ্য কমপ্রেক্সে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন মোটসাইকেল ও বাইসাইকেল আরোহীদের মাঝে মুখমুখি ধাক্কা লাগায় আব্দুল জলিল  নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তবে তার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ স্বজনদেরকে কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়