১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

টিউবওয়েলের পানিতে ওষুধ মিশিয়ে চুরি, গ্রেফতার ৫

আমাদের প্রতিদিন
2 weeks ago
40


পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে টিউবওয়েলের পানিতে চেতনানাশক ট্যাবলেট মিশিয়ে বাড়ির স্বর্ণালংকার, টাকাসহ মালামাল লুটের ঘটনায় চোরাই মালামাল উদ্ধারসহ অপরাধী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো পঞ্চগড় সদর উপজেলার কমলাপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে আজিজুল ইসলাম, একই গ্রামের শরিফ উদ্দিনের ছেলে মো. রুবেল, কাশিমপুর গ্রামের আমিরুদ্দিনের ছেলে আব্দুল জব্বার, ভিতরগড় কমলাপাড়া গ্রামের আব্দুল মোতালেবের ছেলে আক্তারুজ্জামান ও গড়িনাবাড়ী ইউনিয়নের ব্যাংমারী গ্রামের নরেন বর্মনের ছেলে চন্দন বর্মন। তাদের কাছ থেকে চুরি যাওয়া ৫ ভরি স্বর্ণালংকার, ২০ হাজার টাকা ও অন্যান্য মালামালসহ চুরির কাজের সাথে জড়িত ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। 

পুলিশ জানায়, গত ২৭ ডিসেম্বর পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের মীরগড় পূর্বপাড়া গ্রামের মৃত আছিম উদ্দিনের ছেলে জাহেদুর রহমানের বাড়িতে টিউবওয়েলের চেতনানাশক ট্যাবলেট মিশিয়ে স্বর্ণালংকার, টাকা ও অন্যান্য মালামাল চুরি হয়। এ ঘটনায় জাহেদুর রহমান পঞ্চগড় থানায় একটি এজাহার করেন। মামলার তদন্তকালে তথ্য প্রযুক্তি ও গোপন সোর্সের মাধ্যমে গত ৮ জানুয়ারি আসামি আজিজুল ইসলাম ও রুবেলকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে চুরি কাজে ব্যবহৃত দুইটি মোবাইল সেট ও টাকা উদ্ধার করা হয়। ওই দুইজনকে জিজ্ঞাসাবাদ করে তাদের দেওয়া তথ্যমতে গত মঙ্গলবার ঘটনার সাথে জড়িত অপর আসামি আব্দুল জব্বার ও আক্তারুজ্জামানকে বোদা, ঠাকুরগাঁও, খানসামা ও বীরগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। পরে চারজনের দেওয়া তথ্যমতে পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের ব্যাংমারী এলাকা থেকে অপর আসামি চন্দনকে গ্রেফতার করে চুরি যাওয়া স্বর্ণালংকার উদ্ধার করা হয়।  পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ মিঞা জানান, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে পঞ্চগড় জেলার বিভিন্ন স্থানে তেল চুরিসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত রয়েছে। তাদের গ্রেফতার করার পর চুরি যাওয়া স্বর্ণালংকারসহ ৪ লাখ ৭০ হাজার টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। আটক ৫ জনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো

সর্বশেষ

জনপ্রিয়