২৪ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

অসুস্থ সামান্থাকে নিয়ে নেটিজেনদের ট্রল

আমাদের প্রতিদিন
3 weeks ago
37


বিনোদন ডেস্ক:

দক্ষিণি সুপারস্টার সামান্থা প্রভুর বিরল রোগে আক্রান্ত হওয়ার কথা সাবার জানা। তিনি ‘মায়োসাইটিস’ নামক রোগে ভুগছেন। রোগটি এতটাই জটিল যে, রোগ প্রতিরোধ ক্ষমতা কমিয়ে পেশিকে আক্রমণ করে।

তবে ভেঙে পড়েননি সামান্থা। চিকিৎসার পাশাপাশি অভিনয় করে যাচ্ছেন। এদিকে অসুস্থ সামান্থাকে নিয়েও ট্রল করতে ছাড়েননি নেটিজেনরা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

‘শকুন্তলাম’ নামের একটি ছবির কাজ করেছেন সামান্থা। ছবিটির ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। সাদা শাড়ি পরে এসেছিলেন তিনি, চোখে ছিল কালো ফ্রেমের চশমা। তবে বেশিক্ষণ থাকেননি। অনুষ্ঠানস্থল ত্যাগ করেছেন অশ্রুসিক্ত চোখে। কারণ মঞ্চে নিজের আবেগ ধরে রাখতে পারেননি সামান্থা, কাঁদতে দেখা গিয়েছে তাকে।

এদিকে সামান্থাকে দেখার পর থেকেই সামাজিক মাধ্যমে ফিসফাস শুরু হয় নেটিজেনদের। এ নায়িকার চেহারা নষ্ট হয়ে গেছে, আগের মতো রূপ আর নেই। এসব বলে সামান্থাকে নিয়ে নেটদুনিয়ায় রীতিমতো ট্রল শুরু করেছেন তারা।

নেটিজেনদের ট্রলের শিকার হয়ে মুখ বন্ধ রাখেননি সামান্থা। নেট দুনিয়ায় লিখেছেন, ‘আমি প্রার্থনা করব, আমার মতো আপনাদের কাউকে যেন মাসের পর মাস চিকিৎসার মধ্যে দিয়ে যেতে না হয়। ভালোবাসা নিন ও নিজেদের ঔজ্জ্বল্য বাড়ান।’

 

সর্বশেষ

জনপ্রিয়