১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

ঘন কুয়াশা: দিনাজপুরে দু’ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৩

আমাদের প্রতিদিন
2 weeks ago
38


দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একটি ট্রাকের হেল্পার নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন তিনজন। আহত ব্যক্তিদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।আজ  বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল ছয়টার দিকে চিরিরবন্দর উপজেলার

নিহত ট্রাক হেল্পারের নাম রাসেল আহমেদ (১৮)। সে নওগাঁর মহাদেবপুর থানার মহাদেবপুর গ্রামের কামরুল হাসানের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, দিনাজপুরের কাহারোল উপজেলা থেকে ধানবোঝাই একটি ট্রাক নওগাঁর উদ্দেশ্যে যাচ্ছিল। অপরদিকে ফুলবাড়ী থেকে কয়লাবোঝাই একটি ট্রাক দিনাজপুর শহরের উদ্দেশ্যে আসছিল। সকাল ৬টায় দুটি ট্রাক চিরিরবন্দর উপজেলার উচিৎপুর এলাকায় আসলে ঘন কুয়াশার মধ্যে দুটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ধানবোঝাই ট্রাকের হেল্পার রাসেল আহমেদ নিহত হয়। এ সময় দুই ট্রাকের চালক ও একজন হেল্পার গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ বলেন, ট্রাক দুটি পুলিশী হেফাজতে রয়েছে। ধারণা করা হচ্ছে, ঘন কুয়াশার কারণে সড়কে দেখতে অসুবিধা হওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে।

 

  

সর্বশেষ

জনপ্রিয়