১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

হঠাৎ বিসিবির শীর্ষ কর্তাদের নিয়ে বৈঠক পাপনের

আমাদের প্রতিদিন
2 weeks ago
42


ঢাকা অফিস:

হঠাৎ বিসিবির শীর্ষ কর্তাদের নিয়ে বৈঠক পাপনেরআগামীকাল শুক্রবার (১৩ জানুয়ারি) থেকে বিপিএলের চট্টগ্রামপর্ব শুরু হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। সাত দলের ক্রিকেটার, কোচ ও ফ্র্যাঞ্চাইজি কর্তাদের গন্তব্য ও অবস্থান এখন বন্দরনগরীর রেডিসন ব্লু আর পেনিনসুলা হোটেল।

ঠিক এই সময় ঢাকায় ওয়েস্টিন হোটেলে বসেছে বিসিবির শীর্ষ কর্তাদের মেলা। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, পরিচালক জালাল ইউনুস, খালেদ মাহমুদ সুজন, ইসমাইল হায়দার মল্লিকসহ শীর্ষ কর্তারা এখন রাজধানীর ওই পাঁচতারকা হোটেলে।

বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন দুপুর ১টা টানা নাগাদ সেখানে উপস্থিত হয়েছেন বলে জানা গেছে। চট্টগ্রামে বিপিএল রেখে সবাই হঠাৎ রাজধানী ঢাকার একটি হোটেলে সমবেত কেন? মিডিয়া পাড়ায় গুঞ্জন, প্রাণচাঞ্চল্য।

তবে কি কোনো গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে হঠাৎ গোপন বৈঠকে বিসিবি শীর্ষ কর্তারা? কী নিয়ে কথা বলছেন তারা? বিপিএল নিয়ে নানা উত্তেজনা, সাকিবসহ একাধিক ক্রিকেটারের অশোভন আচরণ, বাজে আম্পায়ারিং- এসব নিয়েই কথা বলবেন তারা?

নাকি বাংলাদেশ জাতীয় দলের হেড কোচ নিয়েই হবে মূল আালোচনা। যোগাযোগ করা হলে কেউই কিছু পরিষ্কার করে বলতে রাজি হননি। তবে বিশ্বস্ত সূত্রে জানা গেছে, হেড কোচ নিয়েই কথাবার্তা চলছে। কে জানে, আজই চূড়ান্ত হয়ে যেতে পারে বাংলাদেশের হেড কোচ।

সর্বশেষ

জনপ্রিয়