২৪ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

প্রাক্তন স্ত্রীর প্রেমিক হৃতিকের বন্ধু!

আমাদের প্রতিদিন
3 weeks ago
28


বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেতা হৃতিক রোশানের প্রাক্তন স্ত্রী সুজান খান। অনেক দিন ধরে অভিনেতা আর্সলান গোনির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুজান। প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের। শুধু তাই নয়, একই পার্টিতে দেখা গেছে সুজান-গোনি ও হৃতিক রোশানকে। এবার জানা গেলো— হৃতিকের প্রাক্তন স্ত্রীর প্রেমিক গোনি হৃতিক রোশানের বন্ধু!

গত ১০ জানুয়ারি ৪৯ বছর বয়সে পা দিলেন বলিউড অভিনেতা হৃতিক রোশান। অন্যদের মতো এদিন শুভেচ্ছা জানান, সুজান খান, হৃতিকের বর্তমান প্রেমিকা সাবা আজাদ ও আর্সলান গোনি। কোনো একটি পার্টিতে হৃতিকের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান আর্সলান। এ পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু এই পোস্ট হৃতিক তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে লিখেছেন— ‘ধন্যবাদ বন্ধু।’ হৃতিকের এই পোস্ট নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকে বিষয়টি চর্চায় পরিণত হয়েছে।

সুজান খানের সঙ্গে বিয়েবিচ্ছেদের পর সাবা আজাদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন হৃতিক। চলতি বছরের শেষের দিকে তারা সাতপাকে বাঁধা পড়বেন বলেও শোনা যাচ্ছে।

জানা যায়, হিন্দি মিউজিক ইন্ডাস্ট্রির একজন বন্ধুর মাধ্যমে হৃতিক ও সাবার পরিচয়। প্রথম পরিচয়ের পর পরস্পরের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন তারা।

সাবা আজাদের পুরো নাম সাবা সিং গ্রেওয়াল। তিনি একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে ‘দিল কবাডি’ দিয়ে বলিউড সিনেমায় নাম লেখান। ২০১১ সালে অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ সিনেমাতে। ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় তাকে দেখা গেছে।

সর্বশেষ

জনপ্রিয়