২৪ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

বদরগঞ্জ জাপার আহ্বায়ক কমিটি ঘোষণা  উজ্জীবিত এরশাদ ভক্ত সমর্থক

আমাদের প্রতিদিন
3 weeks ago
58


আঞ্চলিক প্রতিনিধি:

বদরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে পুরাতন আহ্বায়ক কমিটি বাতিল ঘোষণা করা হয়েছে। সেই সঙ্গে নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন করেছেন জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল মাসুদ চৌধুরী নান্টু। 

নানা আলোচনা ও সমালোচনার পর জাতীয় পার্টির নতুন কমিটির নাম প্রকাশ হওয়ায় রংপুরের বদরগঞ্জে হুসাইন মুহম্মদ এরশাদের নেতাকর্মি ও বক্ত সমর্থকরা উজ্জীবিত হয়ে পড়ে। গতকাল বৃহস্পতিবার (১২ জানুয়ারি) নতুন ওই আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক  আবুল মাসুদ চৌধুরী নান্টু ও সদস্য সচিব আব্দুর রাজ্জাকের স্বাক্ষরিত পত্রে ৫১ সদস্য বিশিষ্ট বদরগঞ্জ উপজেলা জাপার আহ্বায়ক কমিটির নাম ঘোষণা করা হয়। এতে উপজেলা জাপার জেষ্ঠ্য নেতা মোফাজ্জল হোসেন সরদারকে আহ্বায়ক ও মাসুদ রানা সরকারকে সদস্য সচিব হিসেবে অনুমোদন দেওয়া হয়। এর আগে উপজেলার জাপার কমিটিতে ছিলেন আহ্বায়ক আকমল হোসেন ও সদস্য সচিব শওকত চৌধুরী। আগের কমিটি বাতিল করায় ক্ষোভ প্রকাশ করেন অ্যাডভেকেট মোকাম্মেল হক চৌধুরী। আজ শুক্রবার (১৩ জানুয়ারি) নতুন আহ্বায়ক কমিটির খবর জানাজানি হলে জাপা নেতাকর্মিদের মধ্যে উৎসাহ উদ্দীপনা দেখা দেয়। এসময় নেতাকর্মীরা নিজেদের মধ্যে মিষ্টি বিতরণ করে। নতুন কমিটিতে সদস্য হিসেবে স্থান পেয়েছেন জাপার সাবেক এমপি আনিছুল ইসলাম মন্ডল। বিগত কমিটির সদস্য অ্যাডভোকেট মোকাম্মেল হক চৌধুরী, আকমল হোসেন ও শওকত চৌধুরীও।

উল্লেখ্য, চলতি জাতীয় সংসদ নির্বাচনে জাপার প্রার্থী ছিলেন আসাদুজ্জামান চৌধুরী সাবলু। তাঁর নেতৃত্বে উপজেলা জাপার কমিটি পরিচালিত হয়। তিনি গত প্রায় আড়াই বছর আগে তাঁর সমর্থিত নেতা কর্মী নিয়ে জাপা থেকে একযোগে  পদত্যাগ করেন। পরে অ্যাডভোকেট মোকাম্মেল হক চৌধুরী জেলা থেকে বদরগঞ্জ উপজেলা আহ্বায়ক কমিটির অনুমোদন নেন। এর আগে ২০১৪ সালে উপজেলা জাপার নেতৃত্ব ছিল সাবেক এমপি আনিছুল ইসলাম মন্ডলের হাতে। দীর্ঘ ১০ বছর পর আবারো জাপার নেতৃত্ব পেল আনিছুল ইসলাম মন্ডলের কর্মী সমর্থকরা।

এদিকে বদরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতৃত্ব এতদিন ছিল তিনভাগে বিভক্ত ছিল। একাংশে ছিল সাবেক এমপি  আনিছুল ইসলাম মন্ডল, অন্য অংশে আসাদুজ্জামান চৌধুরী সাবলু ও অপর অংশে অ্যাডভোকেট মোকাম্মেল হক চৌধুরী। এর মধ্যে আসাদুজ্জামান চৌধুরী তাঁর সমর্থিত নেতাকর্মী নিয়ে জাপা থেকে পদত্যাগ করেন। এতে স্থানীয় নেতা কর্মীরা দ্বিধা বিভক্ত হয়ে পড়ে। নতুন করে এবার জাপাকে সুসংগঠিত করার প্রত্যয় নিয়েে প্রত্যাশা ব্যক্ত করেন সদস্য সচিব মাসুদ রানা সরকার। তিনি বলেন, অতিতের চেয়ে এবার জাতীয় পার্টিকে নতুন নেতৃত্বে গড়ে তোলা হবে। নেতাকর্মীদের মধ্যে যাতে কোন দ্বিধাদ্বন্দ্ব না থাকে সে জন্য আলহাজ্ব আনিছুল ইসলাম মন্ডলের নেতৃত্বে যুগোপযোগী জাতীয় পার্টি গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখা হবে। সেই তৃণমুলের সকল কর্মী ও সমর্থকদের মতামতের গুরুত্ব দিয়ে সুসংগঠিত করা হবে।

সর্বশেষ

জনপ্রিয়