২৩ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

চলন্ত ট্রেনে মোবাইলে সেলফি তুলতে গিয়ে যুবকের মৃত্যু

আমাদের প্রতিদিন
3 weeks ago
47


আঞ্চলিক প্রতিনিধি:

রংপুরের বদরগঞ্জে চলন্ত ট্রেনের ছাদে উঠে মোবাইলে সেলফি তুলতে গিয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। তবে তার পরিচয় এখনও পাওয়া যায়নি। ঘটনাটি ঘটে  আজ শুক্রবার  বিকেল সাড়ে ৫ টার দিকে বদরগঞ্জ পৌর শহরের ১৩ নং রেল ঘুমটি এলাকায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকেল ৫টার দিকে পার্বতীপুর থেকে  লালমনির হাটের উদ্দেশ্য ছেড়ে আসা লোকাল ট্রেনের ছাদের ওপর ছিলেন ৫-৭জন তরুণ। তারা ওই ছাদে চলন্ত ট্রেনে লাফাঝাপা করছিলেন। এসময় ওই তরুণ মোবাইল ফোনে সেলফি তুলতে গিয়ে সঙ্গে ট্রেনের নিচে পড়ে গিয়ে একটি হাত বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু  ঘোষণা করেন।

বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাব্বাসুম বিনতা জানান, ওই তরুনের বাম হাত কাটা পড়েছে। হাসপাতাল পৌছার আগেই তার মৃত্যু হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনায় বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাবিবুর রহমান বলেন,  আজ শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলে ১৩ নং রেল ঘুন্টি কলেজ গেটের পাশে চলন্ত ট্রেন থেকে পড়ে যায় এক যুবক। ঘটনাস্থল থেকে খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে মরদেহ হাসপাতালে রয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়