১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

কুড়িগ্রামে ৫২ কেজি গাঁজা ও ৫৩ বোতল ইস্কাফসহ গ্রেপ্তার- ৩জন

আমাদের প্রতিদিন
2 weeks ago
26


কুড়িগ্রাম প্রতিনিধিঃ  

কুড়িগ্রামে পৃথক দুইটি অভিযানে ৫২ কেজি গাঁজা ও  ৫৩ বোতল ইস্কাফসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন আজ শনিবার (১৪ জানুয়ারি) সকালে এ তথ্য নিশ্চিত করে বলেন, কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

পুলিশ জানায়, শনিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রামের  ফুলবাড়ী উপজেলার ২ নং শিমুলবাড়ী ইউনিয়নের চর শিমুলবাড়ী গ্রামে জনৈক হেলাল উদ্দিনের বাড়ির সামনে ভুট্টা ক্ষেতের ভিতরে  সর্বমোট চারটি চটের বস্তার ভিতর মোট ৫২ কেজি গাঁজাসহ ফুলবাড়ীর নাওডাঙ্গা বড়াইকারি গ্রামের মাদক কারবারি শহিদুল ইসলাম (৩৫) ও গজের কুটি গ্রামের সুমন (৩৮)কে গ্রেফতার করে ফুলবাড়ি থানা পুলিশ।

অপরদিকে একই রাতে ফুলবাড়ী থানার অপর এক অভিযানে শিমুলবাড়ি মিয়া পাড়া গ্রামের কুখ্যাত মাদক কারবারি হামিদুল ইসলাম (৪৫) এর বসতবাড়ির পূর্ব দুয়ারী টিনের চৌচালা ঘরের ভিতরে উত্তর কোণায়  মাটির নিচে সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার ভিতর রক্ষিত ৫৩ বোতল  ইস্কাফ ও সাদা পলিথিনের ভিতর থেকে ১০০  গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে ফুলবাড়ী থানা পুলিশ। মাদক ব্যাবসার অভিযোগে হামিদুল ইসলামকে পুলিশ গ্রেপ্তার করে।

 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়