১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

মিঠাপুকুরে শিক্ষার্থীর ঝুলন্ত মরদশে উদ্ধার

আমাদের প্রতিদিন
2 weeks ago
56


মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি:

মিঠাপুকুরে স্থানীয় একটি ছাত্রাবাস থেকে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার (১৫ জানুয়ারি) সকালে উপজেলা সদরের ডিসির মোড় এলাকায় অবস্থিত রাঙ্গা ছাত্রাবাস থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহত রিয়াদ হোসেন রুমান (১৮) উপজেলার মিলনপুর ইউনিয়নের মানিকবেড়া গ্রামের সাহাদুল মিয়ার ছেলে ও মিঠাপুকুর ডিগ্রী মহাবিদ্যালয়ের উচ্চ মাধ্যমিকের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী।

ছাত্রাবাস ও পুলিশ সূত্রে জানা গেছে, রিয়াদ হোসেন রুমান উপজেলা সদরের ডিসির মোড় এলাকার রাঙ্গা ছাত্রাবাসে থাকতো। রোববার সকালে ওই ছাত্রাবাসের এক শিক্ষার্থী রিয়াদের থাকার ঘরের দরজা ঠেলে দেখে, সে গলায় গামছা প্যাচানো অবস্থায় সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে। এ সময় তার চিৎকারে অন্যান্য শিক্ষার্থী ও আশপাশের লোকজন ছুটে এসে তার লাশ দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় রিয়াদের লাশ উদ্ধার করে মিঠাপুকুর থানা পুলিশ।

নিহত রিয়াদের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় এক বছর ধরে রাঙ্গা ছাত্রাবাসে থেকে লেখাপড়া করতো। চলতি বছরে সে এইচএসসি পরীক্ষা দিবে। মিঠাপুকুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, ‘ছাত্রাবাস থেকে রিয়াদ হোসেন রুমান নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে, এটি আত্মহত্যা। সুরতহাল প্রতিবেদন হাতে পেলে বিষয়টি স্পষ্ট হবে।’

 

সর্বশেষ

জনপ্রিয়