২৪ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

ডোমারে স্বামীর মৃত্যুর সংবাদের ৫ ঘন্টা ব্যবধানে মারা গেলেন স্ত্রী হাওয়া বেগম

আমাদের প্রতিদিন
3 weeks ago
52


মোসাদ্দেকুর রহমান সাজু,ডোমার নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমারে স্বামী সহিদুল ইসলাম প্রামানিক (৬৫) মৃত্যুর সংবাদের ৫ ঘন্টা ব্যবধানে স্বামীর শোকে মৃত্যুর কোলে ঢলে পড়েন স্ত্রী হাওয়া বেগম(৫৫)। বাদ আছর ডোমার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের একই মাঠে দুটি জানাজা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (১৫ জানুয়ারি) সকালে ডোমার পৌর এলাকার ৬ নং ওয়ার্ড চিকনমাটি(সাহাপাড়া) এলাকায় এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে।

মৃত সহিদুল ইসলাম প্রামাণিক চিকনমাটি এলাকার মৃতঃ মজির উদ্দিন প্রামানিকের ছেলে। মরহুম সহিদুল ও মরহুমা স্ত্রী হাওয়া দম্পতির কোলজুড়ে ৬টি মেয়ে সন্তান রয়েছে। তবে তারা সকলেই বিবাহিত বলে জানিয়েছেন এলাকাবাসী। 

এ ঘটনায় একই সঙ্গে সহিদুল ও হাওয়া দম্পতির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এবিষয়ে প্রতিবেশী সামাদ ও রিমু জানান, ভোরে ফজরের নামাজ পরে বাড়ীর গরু-ছাগল মাঠে বেধে বাড়ীতে আসেন সহিদুল ইসলাম। এর কিছুক্ষন পর তাকে খারাপ লাগতে শুরু করে। এ সময় পরিবারের লোকেরা তাকে হাসপাতালে নেওয়ার পথেই সকাল ৭টার দিকে সহিদুলের মৃত্যু হয়। এবং স্বামীর মৃত্যুর সংবাদে সহজে মেনে নিতে না পারায় বার বার জ্ঞান হারান স্ত্রী হাওয়া বেগম। বাদ জোহর যখন মরহুম সহিদুল ইসলামের দাফনের প্রস্তুতির জন্য গোসল করানো হয় তখন দুপুর ১২টার দিকে মরহুমের স্ত্রী হাওয়া বেগম জ্ঞান হারিয়ে ফেলেন, বাড়ির লোকজন এবং স্বজনরা প্রথমে মনে করেছিলেন কাঁদতে কাঁদতে হয়তো সে অজ্ঞান হয়ে পরেছে। এ সময় তার জ্ঞান ফেরাতে স্বজনরা মুখে ও দাঁতে পানি ছিটালেও তার কোন সারাশব্দ না  মেলায় তাকে দ্রুত স্থানীয় ডক্টরস ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন।

মরহুম সহিদুল ও  তার মরহুমা স্ত্রী হাওয়ার জানাযায় নামাজ বাদ আছর একই সাথে ডোমার কেন্দ্রীয় ঈদগাঁহ ময়দানে অনুষ্ঠিত হয়।  জানাযার নামাজ শেষে তাদের দাফন সম্পন্ন হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়