১৫ মাঘ, ১৪২৯ - ২৮ জানুয়ারি, ২০২৩ - 28 January, 2023
amader protidin

মিঠাপুকুরে আগুনে পুড়ে নৈশ্য প্রহরীর রহস্যজনক মৃত্যু

আমাদের প্রতিদিন
1 week ago
18


পরিবারের দাবি হত্যা

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি:

মিঠাপুকুরে আগুনে পুড়ে নৈশ্য প্রহরী রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল সোমবার ভোররাতে দূর্গাপুর ইউনিয়নের শঠিবাড়ী হরিপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহতের পরিবারের দাবি তাকে হত্যা করে আগুনের পুড়ে ফেলার নাটক সাজানো হয়েছে। নিহত ব্যক্তি উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত মেনাজ উদ্দিনের ছেলে সাজু মিয়া (৫০)। তিনি দূর্গাপুর ইউনিয়ন পরিষদ সড়কে আব্দুর রাজ্জাক নামে এক ব্যবসায়ির একটি ভাংড়ি দোকানে নৈশ্য প্রহরীর কাজ করত।

এলাকাবাসি ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দূর্গাপুর ইউনিয়ন পরিষদ সড়কে হরিপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ভাংড়ি দোকানে সকালে আগুনে পুড়ে যাওয়া নৈশ্য প্রহরী সাজু মিয়ার লাশ দেখতে পায়। তার শরিরের অনেকটা অংশ পুড়ে গেছে। বিশেষ করে দু হাত ও মাথার পিছনের অংশ পুড়েছে বেশি। ফেটে গেছে মাথার একটি অংশ, বাধা ছিল হাত। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লোকজন গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের পরিবারের দাবি, ভাংড়ি দোকানের বাহিরে আগুন লেগেছিল। সেখানে আগুনে পুড়ে মারা যাওয়া অসম্ভব। তার হাত দুটো বাধা ছিল, মাথা ছিল ফাটা। তাকে হত্যা করে আগুন লাগানোর নাটক সাজানো হয়েছে।

শঠিবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লিডার আশরাফুজ্জামান বলেন, আমরা সকাল ছয়টায় খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করি। ওই নৈশ্য প্রহরীর ঘরটির কিছু অংশ পুড়ে গেছে। তার লাশটি পড়ে ছিল ঘরের দরজার কাছে, খালি মাটিতে। তবে, আগুনের সুত্রপাতের রহস্য এখনও উদ্ঘাটন করা সম্ভব হয়নি। মিঠাপুকুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়