১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

পীরগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

আমাদের প্রতিদিন
2 weeks ago
29


পীরগঞ্জ প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ১০ দফা বাস্তবায়নের দাবি ও বিদ্যুতের দাম বাড়ার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ মিছিল কর্মসূচিতে পুলিশি বাধার ঘটনা ঘটেছে। সোমবার বিকেলে উপজেলা বিএনপি'র আয়োজনে অস্থায়ী কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বেরকরা হয়। মিছিলটি পূর্বচৌরাস্তায় সামনে আসলে পুলিশ মিছিলটিকে বাধা দেয়। সেখানে পুলিশ ও বিএনপি'র নেতাকর্মীদের মধ্যে ঠেলা ঠেলি হয়। পরে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করতে না পেরে অফিসে ফিরে যায়। পরে দলটির কার্যালয়ের সামনে একটি বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়৷

এসময় বক্তব্য রাখেন উপজেলা বিএনপি'র সভাপতি ও সদ্য পদত্যাগকারি সাবেক এমপি জাহিদুর রহমান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম জিয়া, উপজেলা বিএনপি'র যুগ্ন সম্পাদক জিল্লুর রহমান জুয়েল,পৌর বিএনপির সভাপতি রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজা, সাবেক ভিপি আসাদুজ্জ জামান মানু, পৌর যুবদলের নেতা আতিকুর জামান আতিক, সেচ্ছা সেবক নেতা আব্দুর রশিদ প্রমুখ।

এসময় বিএনপির নেতারা বলেন, ১লা ফেব্রুয়ারি উপ-নির্বাচনে আমাদের নেতা কর্মীরা কেউ ভোট দিতে যাবেন না, পাতানো ভোট আমরা মানিনা। নেতারা আরো বলেন, এই অবৈধ সরকার মানুষের কথা চিন্তা না করেই একটার পর একটা দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি করছে। আর হঠাৎ করেই বিদ্যুতের দাম বাড়িয়েছে। সেই সাথে আমাদের দশ দফা দাবি আদায়ে আমরা মাঠে আছি থাকবো। মিছিলে বাধার বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গী আলম বলেন, মূল সড়কে যাতে মানুষের ভোগান্তি না হয়, সে জন্য তাদের মূল সড়কে উঠতে নিষেধ করা হয়েছে, এটুকুই।

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়