২৩ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

গোবিন্দগঞ্জে সাড়ে ৪৭ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

আমাদের প্রতিদিন
2 weeks ago
29


গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাড়ে ৪৭ কেজি গাঁজাসহ একটি মাইক্রোবাস জব্দ করেছে র‌্যাব। একই সঙ্গে ২ মাদক কারবারিকেও গ্রেফতার করা হয়।

সোমবার (১৬ জানুয়ারি) দুপরে গাইবান্ধা র‌্যপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কুড়িগ্রামের রাজারহাট উপজেলার তালুক আশারু গ্রামের জামাল উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ও মৃত শাখাওয়াত হোসেনের ছেলে শাহিদুল ইসলাম (৩৩)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার (১৫ জানুয়ারি) গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ উপজেলার কাপাশিয়া গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মাইক্রোবাস সাড়ে ৪৭ কেজি জব্দ করা হয়। এই মাদক ব্যবসার সঙ্গে জড়িত জাহাঙ্গীর আলম ও শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এসময় মাইক্রোবাসটির চালক রাশেদুল ইসলাম কৌশলে পালিয়ে গেছে। মাহমুদ বশির আহমেদের বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃতদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে এবং  আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

সর্বশেষ

জনপ্রিয়