২৩ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

শেকড় থেকে প্রতিভা বিকশিত করার সুযোগ তৈরী করে  খেলোয়ারদের বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে

আমাদের প্রতিদিন
2 weeks ago
39


রংপুর বিভাগীয় কমিশনার

নিজস্ব প্রতিবেদক:

রংপুর বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম বলেছেন, ২০৪১ সালে মাননীয় প্রধানমন্ত্রী একটি স্বপ্নের দেশ গড়তে চান। এলক্ষ্যে তিনি দিন-রাত কাজ করে যাচ্ছেন। শেকড় থেকে প্রতিভা বিকশিত করার সুযোগ তৈরী করে খেলোয়ারদের বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে। বুধবার (১৮ জানুয়ারী) সকালে রংপুর শেখ রাসেল সুইমিং কমপ্লেক্সে জেলা পর্যায়ে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিভাগীয় কমিশনার বলেন, উত্তরাঞ্চলের মানুষ সর্বদা লড়াই-সংগ্রাম করে চলেছে। তাই ক্রিকেট, ফুটবল, হকি, টেবিল টেনিসসহ প্রতিটি খেলায় এ অঞ্চলের খেলোয়াররা কৃতিত্বের স্বাক্ষর রাখছে। এ অঞ্চলের খেলোয়ারদের খেলাধুলা করার সুযোগ তৈরী করে দিতে হবে। এজন্য সরকার বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল, শীতকালীন, গ্রীষ্মকালীনসহ নানা খেলাধুলার আয়োজন করছে। 

বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মনজুর আহমেদ আজাদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরে আলম মিনা, রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এসএম রশিদুল হক, জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন, রংপুর জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিসিবি পরিচালক অ্যাড. আনোয়ারুল ইসলাম। অলিম্পিক অ্যাসোসিয়েশনের আয়োজনে রংপুর বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় যুব গেমসে সুইমিং প্রতিযোগিতার ৮টি ইভেন্ট ও তরুণ-তরুণীদের ব্যাডমিন্টন, দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। এতে রংপুর বিভাগের ৮ জেলার প্রতিযোগিরা অংশ নিচ্ছেন। 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়