১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

নৌকাডুবির ৪ দিন পর ভেসে আসল মরদেহ

আমাদের প্রতিদিন
1 week ago
22


কুড়িগ্রাম অফিস:

কুড়িগ্রামের নাগেশ্বরীর দুধকুমার নদে নৌকাডুবিতে নিখোঁজ নালো বেগম নামে এক নারীর মরদেহ পাওয়া গেছে। ঘটনার চার দিন পর গতকাল  শুক্রবার দুপুরে ঘটনাস্থল থেকে আধা কিলোমিটার ভাটিতে আনছারহাট এলাকায় ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নাগেশ্বরী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তামবিরুল ইসলাম প্রতিদিনের বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত নালো বেগম বামনডাঙ্গা ইউনিয়নের তেলিয়ানিরকুটি এলাকার নুর মোহাম্মদের স্ত্রী ছিলেন। গত সোমবার দুপুরের দিকে দুধকুমারের পূর্বপাড়ে চরলুছনী রাজবাড়ী গ্রামে বোনের বাড়ি থেকে নিজ বাড়ি ফেরার পথে নৌকাডুবিতে নিখোঁজ হন তিনি।

জানা গেছে, দুধকুমার নদের মুড়িয়াঘাটে শ্যালো ইঞ্জিনচালিত একটি নৌকা প্রায় ২৫ জন যাত্রী নিয়ে ডুবে যায়। অন্যান্য যাত্রীরা সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ হন নালো বেগম। খবর পেয়ে নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজ শুরু করে। বিকেলে রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এতে যোগ দেয়। কিন্তু নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি। পরদিনও অভিযান চালিয়ে নালো বেগমের খোঁজ না মেলায় উদ্ধার কাজ সমাপ্ত করা হয়। এরই মধ্যে গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে ঘটনাস্থল থেকে আধা কিলোমিটার ভাটিতে আনছারহাট এলাকায় একটি মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে। নাগেশ্বরী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তামবিরুল ইসলাম বলেন, ‘আমি ঘটনাস্থলে গিয়েছি। পানিতে ডুবে মৃত্যুর ঘটনা। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

সর্বশেষ

জনপ্রিয়