১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

চকবাজার সোনালী স্বপ্ন ক্লাবের নতুন কমিটি গঠন

আমাদের প্রতিদিন
1 week ago
463


নিজস্ব প্রতিবেদক:

রংপুর মহানগরীর আশরতপুর চকবাজার এলাকার ঐতিহ্যবাহি সোনালী স্বপ্ন ক্লাবের নতুন কমিটি গঠন হয়েছে। গতকাল শুক্রবার (২০ জানুয়ারি) রাতে ডাঃ তছলিম উদ্দিন কমপ্লেক্স ভবনের নিচতলায় এক সাধারণ সভার মাধ্যমে ও ক্লাব প্রতিষ্ঠাকালীন সিনিয়র সদস্যদের উপস্থিতিতে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠিত হয়।

এক বছর মেয়াদি এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন, হাসান ফেরদৌস রাসেল ও সাধারণ সম্পাদক শামিম হাসান ছিটন, সহ-সভাপতি কামরুল ইমাম, সহ সাধারণ সম্পাদক নুরুজ্জামান রুবেল, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন আপেল,কোষাধ্যক্ষ শাকিরুল আলম শাওন, প্রচার সম্পাদক সোহেল রানা এই ৭ সদস্য বিশিষ্ট কমিটি পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপদেষ্টা মন্ডলীর মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি প্রকাশ করবে।

উপদেষ্টা মন্ডলীতে উপস্থিত থেকে নতুন কমিটিকে অনুমোদন প্রদান করেন, আলী মর্তুজা মঞ্জু, সাবেক কাউন্সিলর মোঃ রহমতউল্লাহ্ বাবলা, নেছার আহম্মেদ, রেজাউল করীম মধু, আব্দুস সালাম, আবুল কালাম আজাদ ও মোঃ জিকরুল মাহবুব শোভন। এসময় ক্লাবের উপদেষ্টা মন্ডলী ও সদস্যরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, আশরতপুর চকবাজার এলাকার ঐতিহ্যবাহি সংগঠন হচ্ছে সোনালী স্বপ্ন ক্লাব। দীর্ঘদিন এই ক্লাবের কমিটি না থাকায় একটি পক্ষ ক্লাবের কার্যক্রমে ব্যাঘাত ঘটছে। তাই এই ক্লাব কমিটি গঠন করা হয়েছে। তারা নতুন নেতৃত্বে ক্লাবের প্রাণ ফিরে আসবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

 

 

সর্বশেষ

জনপ্রিয়