১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

গঙ্গাচড়ায় চাঁদা না পেয়ে বাড়ি ভাংচুরের অভিযোগ

আমাদের প্রতিদিন
1 week ago
26


গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের গঙ্গাচড়ায়  চাঁদা না দেওয়ায় বাড়িঘর ভাঙচুর ও মালামাল লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার  (২০ জানুয়ারী ) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার  বড়বিল ইউনিয়নের বাগপুর জলিপাড়া গ্রামের মৃত আকবর হোসেনের স্ত্রী রাহেলা বেওয়ার বাড়িতে ভাঙচুর ও মালামাল লুটপাটের ঘটনা ঘটেছে। রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

থানায় অভিযোগ সুত্রে জানাযায়, দীর্ঘদিন থেকে রাহেলা বেওয়ার  স্বামীর সুত্রে  প্রাপ্ত (সারে চৌত্রিশ) শতক জমি তারই ভাতিজা একই গ্রামের  মৃত আবুল হোসেনের ছেলে মোঃ আনিচুর রহমান,  মোঃ সাহের আলম, মোঃ সহিদুল ইসলাম, মোঃ আব্দুল জলিল ও তাদের স্বজনরা একজোট হয়ে জোর পূর্বক জবরদখলের অপচেষ্টা করে আসছেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার (২০ জানুয়ারী) দুপুরে তারা রাহেলা বেওয়ার বাড়িতে গিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। রাহেলা বেওয়া তাদের দাবিকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তাকে অশালীন ভাষায় গালিগালাজ করে নানা ভয়ভীতি দেখানো হয়। এতে রাহেলা প্রতিবাদ করলে আনিচুর রহমান ও তার ভাই এবং স্বজনরা মিলে তাকে দেশীয় অস্ত্র দিয়ে বেধড়ক মারপিট করে রাহেলার বাড়ি ভাংচুর করে লুটপাট করে। এসময় রাহেলার নাতী কামরুজ্জামানকেও মারপিট করা হয়।

এঘটনায় প্রতিকার চেয়ে রাহেলা বেওয়া বাদী হয়ে শুক্রবার রাতেই গঙ্গাচড়া মডেল থানায় এজাহার দায়ের করেছেন।গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন জানান, ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়