১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

ডোমারে ছাত্রদলের আহবায়ক জাহিদুল ও যুগ্ম আহ্বায়ক মজিদুলকে কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশনায় অব্যাহতি প্রদান

আমাদের প্রতিদিন
1 week ago
23


মোসাদ্দেকুর রহমান সাজু,ডোমার নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমারে উপজেলা ছাত্রদলের আহবায়ক জাহিদুল ইসলাম এবং যুগ্ম আহ্বায়ক মজিদুল ইসলামকে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকায় সুস্পষ্ট অভিযোগ থাকায় কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সম্পাদকের নির্দেশনায় তাদেরকে ২ জনকে জাতীয়তাবাদী ছাত্রদলের সকল পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এই নির্দেশ প্রদান করেছেন।

রবিবার ২২ জানুয়ারি রাতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রদান করেন।

পাশাপাশি বিজ্ঞপ্তিতে আরও বলা হয় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক, সংগঠনের গতিশীলতা ও ধারাবাহিকতা অব্যাহত রাখার স্বার্থে ডোমার উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক সোহেল রানাকে ভারপ্রাপ্ত আহ্বায়কের দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন।

এ ব্যাপারে ডোমার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আশরাফুল আলম আশরাফ জানান, গত ১৬ জানুয়ারি সকালে কেন্দ্রীয় ঘোষিত ১০ দফা সমাবেশ ও বিক্ষোভ মিছিলের ব্যানার তৈরীর করার জন্য বাজারে অবস্থান করলে সেখানে অব্যাহতি প্রাপ্ত ২ নেতা আহ্বায়ক জাহিদুল এবং যুগ্ম-আহবায়ক মজিদুল সহ ৭-৮ জন আমার উপর আক্রমন চালায়। বিষয়টি তাৎক্ষনিকভাবে নীলফামারী জেলা বিএনপির অভিভাবক শাহরিন ইসলাম তুহিন ভাইকে অবগত করার পাশাপাশি কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সম্পাদক বরাবর দরখাস্ত দেই। এরই প্রেক্ষিতে সংগঠন থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করেছে।

এবিষয়ে জানতে চাইলে সদ্য অব্যাহতি প্রাপ্ত উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহিদুল ইসলাম জানান, তার বিরুদ্ধে অভিযোগটি মিথ্যা। এটা নিয়ে নেতাকর্মীদের সাথে আলোচনা করে সিদ্ধান্ত জানাবেন।

সর্বশেষ

জনপ্রিয়