১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

কাউনিয়ায় প্রসাধনী ব্যবসায়ীর আত্মহত্যা

আমাদের প্রতিদিন
1 week ago
26


কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের কাউনিয়ায় মানসিক অশান্তির কারণে আব্দুর রাজ্জাক (৩৩) নামে এক প্রসাধনী ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। গতকাল সোমবার (২৩ জানুয়ারী) সন্ধায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মঙ্গলবার (২৪ জানুয়ারী) এ ব্যাপারে রংপুর মেট্টোপলিটন কোতয়ালী থানায় একটি ইউডি মামলা হয়েছে।

আব্দুর রাজ্জাক টেপামধুপুর রাজিব গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে এবং তার মধুপুর কারবালা বাজারে প্রসাধনী (কসমেটিক) ব্যবসায়ী। 

পারিবারিক সূত্র জানায়, আব্দুর রাজ্জাক শনিবার শনিবার (২১ জানুয়ারী) সকালে নিজ বাড়ীতে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্ঠা করেন। পরিবারের লোকজন বিষ পানের বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সন্ধায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আব্দুর রাজ্জাক।

নিহত রাজ্জাকের ভাতিজা দুলু মিয়া জানান, করোনার সময় দীর্ঘদিন প্রসাধনী দোকান বন্ধ থাকায় তার চাচা রাজ্জাক আর্থিকভাবে ঋণগ্রস্ত হয়ে পড়েন। ঋনের কারণে তিনি মানসিক অশান্তিত ভোগছিল।

টেপামধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেদুল ইমলাম জানান, পারিবারিক কলহ ও মানসিক অশান্তির কারণে রাজ্জাক আত্মহত্যা করেন।

কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কতব্যরত চিকিৎসক জানায়, শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে কয়েকজন ব্যক্তি আব্দুর রাজ্জাককে অসুস্থ্য অবস্থায় নিয়ে আসে। তবে রোগীর শারীরিক অবস্থা দেখে মনে হয়ছিল তিনি পয়জনিং জাতীয় কিছু খেয়েছিল। অবস্থা অবনতি হওয়ায় পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন, নিহতের স্বজনের ভাষ্য মতে আব্দুর রাজ্জাক ঋনের কারণে মানসিক অশান্তিতে বিষ খেয়ে আত্মহত্যা করেন। যেতেহু তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মারা গেছেন, সেহেতু এ ব্যাপারে রংপুর সদর থানা ব্যবস্থা নিয়েছে।  রংপুর মেট্টোপলিটন কোতয়ালী থানার উপ পরিদর্শক (এসআই) মেহেরুল বলেন, এ ব্যাপারে জিডি মুলে একটি ইউডি মামলা হয়েছে।

 

 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়