১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

আবাসিক হোটেল থেকে ট্রাকচালকের মরদেহ উদ্ধার

আমাদের প্রতিদিন
6 days ago
39


ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে রাধাউষা বিল্ডিংয়ের আবাসিক হোটেল থেকে গলায় ফাঁস লাগানো শাহিন আলম (৩০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। গত মঙ্গলবার সন্ধ্যায় শহরের বাসস্ট্যান্ড এলাকায় ‘রাধাঊষা’ নামের হোটেলের ১০ তলার ৫১৫ নম্বর কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত শাহিন সদর উপজেলার বগুলাডাঙ্গী গ্রামের আব্দুল লতিফের ছেলে। তিনি পেশায় একজন ট্রাকচালক ছিলেন।

রাধাঊষা আবাসিক হোটেলের ব্যবস্থাপক মাসুদ রানা বলেন, ‘শাহিন আলম রোববার রাত সাড়ে ১১টায় হোটেলে থাকার জন্য খাতায় এন্ট্রি করেন। খাতায় ট্রাকচালক বলেও উল্লেখ করেন। নিয়মানুযায়ী হোটেলে অবস্থান করা প্রত্যেক চালককে বিকেল সাড়ে ৩টা থেকে ৪টা পর্যন্ত ডেকে জিজ্ঞাসা করা হয় পরের দিনে তিনি থাকবেন কি না। মঙ্গলবার যখন ৫১৫ নম্বর কক্ষে হোটেলের ছেলেরা জিজ্ঞাসা করতে যায়, তখন ওই কক্ষ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। অনেক ডাকাডাকির পরেও সাড়া না পেয়ে বিষয়টি পুলিশকে জানানো হয়।

মাসুদ রানা আরও বলেন, ‘পরে পুলিশ তার বাবা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সামনে দরজা ভেঙে ভেতরে ঢুকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে তার অভিভাবকসহ স্থানীয়রা মনে করছেন শাহিন আত্মহত্যা করে থাকতে পারেন। হোটেলের নিচের কয়েকজন দোকানদার জানান, তাদের দোকানে ওই দিন দুপুর ১২টায় শাহিন পানসহ বিভিন্ন খাবার কিনেছিলেন।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন বলেন, ‘হোটেলের একটি কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শাহিনের মরদেহ উদ্ধার করা হয়। পরে তার মরদেহ ঠাকুরগাঁও ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

 

সর্বশেষ

জনপ্রিয়