১৪ জ্যৈষ্ঠ, ১৪৩০ - ২৯ মে, ২০২৩ - 29 May, 2023
amader protidin

রংপুরে যানজট নিরসনে বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট

আমাদের প্রতিদিন
2 months ago
111


নিজস্ব প্রতিবেদক:

রংপুর সিটি করপোরেশন ব্যাটারি চালিত অটো রিকশা ও রিকশার লাইসেন্স দিয়েছে ৮ হাজার। এর মধ্যে অটো রিকশার ৫ হাজার এবং রিকশার ৩ হাজার। কিন্তু নগরীতে অটো রিকশা ও রিকশা চলছে ৩০ হাজারের বেশি। পবিত্র রমজান ও ঈদ উপলক্ষে বাইরের জেলা ও উপজেলা থেকে শত শত অটো রিকশা প্রবেশ করবে। তাই যানযট নিরসন ও জনসাধারণ নিরাপদে বাজারে যাতায়াত করতে পারে এ লক্ষে রংপুর মেট্রোপলিটন ট্রাফিক বিভাগের উদ্যোগে শহরের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে।

রমজানের দ্বিতীয় দিনে রংপুর নগরীর লক্ষী সিনেমা হল মোড়, গোমস্তপাড়া মোড়, জীবনবীমা মোড়, লায়ন্স স্কুল এন্ড কলেজ মোড়, বেগম রোকেয়া কলেজ মোড়সহ  বেশ কয়েকটি পয়েন্টে চেক পোস্ট বসানো হয়েছে। এতে নগরবাসী যানজট নিরসনে ট্রাফিক বিভাগের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। তবে দুর্ভোগও বেড়েছে।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের টিআই (প্রশাসন) বেলাল হোসেন বলেন, পবিত্র রমজানে সাধারণ মানুষের নিরাপত্তা ও যানযট নিরসনের লক্ষে রংপুর মেট্রোপলিট পুলিশ কমিশনার নুরে আলম মিনার নির্দেশক্রমে নগরীর বিভিন্ন পয়েন্টে এই চেকপোস্ট বসানো হয়েছে। জনসাধারণের সুবিধার্থে পুরো রমজান মাসে যানজট নিরসন ও  নিরাপত্তা ব্যবস্থা চলমান থাকবে।

সর্বশেষ

জনপ্রিয়