বুধবার, ৪ আগষ্ট ২০২১   Wednesday, 4 August 2021.  



 ক্যাম্পাস


আমাদের প্রতিদিন

 Jul-03-2021 04:32:45 PM


 

No image


বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে অনুষ্ঠিতব্য সকল অনলাইন পরীক্ষা পুনরায় স্থগিত করা হয়েছে। করোনা বিস্তার রোধকল্পে দেশে চলমান কঠোর লকডাউন পরিস্থিতির কারণে রোববার (৪ জুলাই) হতে অনুষ্ঠিতব্য এসব পরীক্ষা স্থগিত করা হয়। শনিবার (০৩ জুলাই) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের ৩১তম জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনাসহ বিভিন্ন অনুষদের ডিন ও বিভাগীয় প্রধানগণ অনলাইনে এ সভায় অংশ গ্রহণ করেন। এছাড়া বহিঃসদস্য হিসেবে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ কিউ এম মাহবুব এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের প্রফেসর ড. শুচিতা শরমিন অংশ নেন।

এদিকে, চলমান করোনা পরিস্থিতিতে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির কারনে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে শিক্ষামন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে চলমান পরীক্ষা স্থগিত করা হয়। সেই সকল স্থগিতকৃত পরীক্ষা ৪ জুলাই গ্রহণের জন্য গত ২৪ জুন অনুষ্ঠিত ডিনস কমিটির সভায় সিদ্ধান্ত গৃহীত হয়েছিলো।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com